বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের আলোচিত জ্যোৎস্না হত্যা মামলায় আরো ২ জনের স্বাক্ষ্য গ্রহণ

  • আপডেট টাইম বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৪০১ বা পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জের চাঞ্চল্যকর জ্যোৎস্না হত্যা মামলায় গতকাল আরো ২ জনের স্বাক্ষী গ্রহন করা হয়েছে। অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে এ সাক্ষ্য গ্রহন করা হয়। স্বাক্ষী প্রদানকারীদ্বয় হলেন র‌্যাব-৯ সিলেট এর অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা ও হবিগঞ্জ পিবিআই এর ইন্সপেক্টর মোঃ মোক্তাদির হোসেন। এ নিয়ে ওই মামলায় ২৫ জনের স্বাক্ষী গ্রহণ করা হয়েছে। চার্জশীটে মামলায় স্বাক্ষী দেখানো হয়েছে ৪৫জনকে। আগামী ২ডিসেম্বর মামলার পরবর্তী স্বাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে। মামলার স্বাক্ষী গ্রহন অব্যাহত থাকলে দ্রুততম সময়ের মধ্যেই আলোচিত এ হত্যাকান্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে রায় ঘোষণা করা হবে।
উল্লেখ্য, ২০১৪ সালের ১০ ডিসেম্বর সাবেক কমিশনার যুবলীগ নেতা মিজানুর রহমান মিজানের বাড়ির সীমানা প্রাচীরের সামনে জোৎস্না বেগম নামে এক গৃহবধূর লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার উচাইল চারিনাও গ্রামে। এ ঘটনায় জোৎস্নার ভাই রজব আলী ফকির বাদী হয়ে সাবেক কমিশনার মিজানুর রহমান মিজানকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। একাধিকবার তদন্ত শেষে একাধিক চার্জশীট আদালতে দাখিল করা হয়। সর্বশেষ মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডির হাতে। সিআইডি’র সিনিয়র সহকারী পুলিশ সুপার বসু দত্ত চাকমা মামলার তদন্ত কার্যক্রম শুরু করেন।
তদন্তে প্রকাশ পায়, কাউন্সিলর মিজানুর রহমানের সঙ্গে একই গ্রামের মহিউদ্দিন আহমেদ ওরফে সুফি মিয়া লন্ডনীর জায়গায় জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। কমিশনার মিজানুর রহমানকে ফাঁসানোর জন্য সুফি মিয়া আসামীদের নিয়ে বিভিন্ন ফন্দি করেন। এক পর্যায়ে ৫ লাখ টাকার বিনিময়ে আসামীরা উক্ত হত্যাকান্ডের ঘটনা ঘটায়। এরই মধ্যে মামলায় আসামী ছদর মিয়া ও তাজ উদ্দিন বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
সিআইডির তদন্তকারী কর্মকর্তা দীর্ঘ তদন্ত শেষে পূর্বের চার্জশীটের অভিযুক্তদের বহাল রেখে পুনরায় বর্তমান পৌর কাউন্সিলর মোঃ জাকির হোসেনসহ ৭জনের বিরুদ্ধে ২০১৭ সনের ২ মে আদালতে চার্জশীট দাখিল করেন।
চার্জশীটভূক্ত আসামীরা হচ্ছে-নবীগঞ্জের মদনপুর গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র আল-আমিন, মায়ানগর গ্রামের জামাল উদ্দিনের পুত্র ছদর মিয়া, একই গ্রামের মৃত টেনাই মিয়ার পুত্র জামির মিয়া ওরফে জমির, পুরুরোষত্তমপুর গ্রামের কুবাদ আলীর পুত্র তাজ উদ্দিন, গন্ধ্যা গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র কানা আকবর উদ্দিন, একই গ্রামের মৃত হাজী সামছুদ্দিনের পুত্র মহিউদ্দিন আহমেদ ওরফে সুফি মিয়া লন্ডনী, মৃত আব্দুল লতিফ মাষ্ঠারের পুত্র পৌর কাউন্সিলর জাকির হোসেন।
মামলার বাদী নিহত জ্যোৎস্নার ভাই রজব আলী ফকির প্রতিক্রিয়ায় বলেন, একটি মহল তাদের প্রতিপক্ষকে ফাঁসানোর লক্ষ্যে আমার বোনকে হত্যা করে। কিন্তু সুষ্ঠু তদন্তে মুল রহস্য বেরিয়ে আসে। ফাঁসাতে গিয়ে ষড়যন্ত্রকারীরা ফেঁসে গেছে। আমি আমার বোন হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবী করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com