বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আপনাদের এই ভালবাসা ও সম্মান আজীবন মনে রাখব-মেতাচ্ছিরুল ইসলাম

  • আপডেট টাইম রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেট বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে গণসংবর্ধনা দিয়েছে সদর উপজেলার লুকড়া ইউনিয়নের যাদবপুর, গোপালপুর, জয়নগর, গোয়ালনগর, মথুরানগর, হরিপুর, কাশিপুর, ইসলামপুর নাজিরপুর, দৌলতপুর, মানিকের আব্দা গ্রামবাসী। এ উপলক্ষ্যে গতকাল বিকালে কাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব মোতাচ্ছিরুল ইসলাম।
এ সময় প্রধান অতিথি’র মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আপনাদের এই ভালবাসা ও সম্মান আমি আজীবন মনে রাখব। তিনি হবিগঞ্জ সদর উপজেলাকে সুন্দর একটি উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামান করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। তাই দাঙ্গা হাঙ্গামা পরিহার করে সুন্দর সমাজ গঠনে সবাইকে বিশেষ ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, অবহেলিত এলাকার উন্নয়নে সরকার বদ্ধপরিকর। আমার সর্বস্বাধ্য দিয়ে আমি আপনাদের এলাকার উন্নয়নে কাজ করে যাব। এই জন্য তিনি সকলের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com