মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা উৎস্বর্গ করলেন এডঃ এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৩৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইন পাস হওয়ায় জানানো ফুলেল শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি উৎস্বর্গ করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল সোমবার হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মাঠে মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন ও হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইন জাতীয় সংসদে পাস হওয়ায় এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রীর অবদান। তাই আপনাদের এই কৃতজ্ঞতা ও শুভেচ্ছা আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি উৎস্বর্গ করতে চাই। এ সময় বক্তারা শেখ হাসিনা মেডিক্যাল কলেজ এবং কৃষি বিশ্ববিদ্যালয়সহ এমপি আবু জাহির এর মাধ্যমে হবিগঞ্জের শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়নের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক শিক্ষক সমিতি হবিগঞ্জের সভাপতি কাজী মোঃ কামাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল্লাহ। অনুষ্ঠানের শুরুতেই হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের আইন পাস হওয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং তিনটি উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে এমপি আবু জাহিরকে শুভেচ্ছা জানানো হয়। পরে এমপি আবু জাহির তাঁকে দেয়া ফুলেল শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি উৎস্বর্গ করেন। অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রোকেয়া আক্তার খানম, মোঃ লিটন মিয়া, আব্দুল মান্নান, মোঃ সামছুর রহমান, লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মোঃ মজিবুর রহমান, মোঃ আব্দুল আউয়াল, মোঃ মোজাম্মেল হায়দার খান প্রমুখ।
সভার শুরুতেই জেলার বিভিন্ন উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে পৃথকভাবে এমপি আবু জাহির এর হাতে ফুলের তোড়া তুলে দেয়া হয়। একে একে শুভেচ্ছা জানান বিভিন্ন মাধ্যমিক স্কুলের শিক্ষকবৃন্দ। এ সময় সর্বস্তরের শিক্ষকবৃন্দ এবং বিভিন্ন উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা বেসরকারি শিক্ষকদের চাকুরী জাতীয়করণ, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বাড়ি ভাড়া ও অবসর সুবিধা চালু করণের জন্য জাতীয় সংসদের দাবি উত্থাপনের জন্য এমপি আবু জাহির এর প্রতি দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com