বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, নিউফিল্ডের জনসভায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট মেডিক্যাল কলেজ, শায়েস্তাগঞ্জ উপজেলা, কৃষি বিশ্ববিদ্যালয় ও বাল্লা স্থলবন্দরের দাবি জানিয়েছিলাম। সেদিনই তিনি দাবিগুলো বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। এরপর কিছু লোক বিশাল এই প্রতিশ্রুতি বাস্তবায়ন হবে না বলে প্রচার করতে থাকে। কিন্তু জাতির জনকের কন্যা তাঁর কথা রেখেছেন; অভাবনীয় প্রতিশ্রুতিগুলো তিনি বাস্তবায়ন করেছেন। বন্দুকের গুলি মিস হতে পারে, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কথা মিস হয় না।
তিনি গতকাল রোববার হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ও রাজিউড়া ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমনের কারণে বিপাকে পড়া জনগোষ্ঠীর মাঝে সরকারি সহায়তা বিতরণ অনুষ্ঠানে একথা বলেন।
এমপি আবু জাহির বলেন, সারাদেশে কৃষি বিশ্ববিদ্যালয় ছিল ছয়টি। প্রধানমন্ত্রী হবিগঞ্জে সপ্তম কৃষি বিশ্ববিদ্যালয় দিয়েছেন হবিগঞ্জে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র এই ভালবাসার প্রতিদান হিসেবে সবসময় নৌকার পক্ষে থাকার জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন। এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ, রাজিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল, সাবেক চেয়ারম্যান আবুল কালাম বাবুল, বদরুল করিম দুলাল, আব্দুল আউয়াল তালুকদার, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পৃথক অনুষ্ঠানে এমপি আবু জাহির দুই ইউনিয়নের ১ হাজার দুইশ’ অস্বচ্ছল মানুষের হাতে সরকারি সহায়তা তুলে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com