শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ কৃষক লীগের প্রতিটি উপজেলা ও পৌর কমিটিকে সম্মেলনের নির্দেশ

  • আপডেট টাইম রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৩৩১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ কৃষক লীগ হবিগঞ্জ জেলা শাখার বিশেষ বর্ধিত সভা গতকাল শনিবার সকাল দশটায় টাউন হল রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা কৃষক লীগ সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মুক্তার হোসেন বেনুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সহ সভাপতি হাজী আব্দুল হেকিম, তারেক উদ্দিন সুমন, আতাউর রহমান বাবুল, শাহজাহান চৌধুরী সেজু, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন ওসমান, আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক শামাল হোসেন, মহিবুল হাসান তালুকদার কাউছার, অর্থ সম্পাদক আবুল কাশেম, প্রচার সম্পাদক শেখ আজমান মিয়া, আইন বিষয়ক সম্পাদক শাহ আলম সরওয়ার, ত্রাণ বিষয়ক সম্পাদক কামাল আহমেদ লাল মিয়া, কুটির শিল্প বিষয়ক সম্পাদক হামিদুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজল আহমেদ, কৃষি পন্য বিষয়ক সম্পাদক চন্দন রায়, সহ প্রচার সম্পাদক জাহির উদ্দিন হারুন, অ্যাডভোকেট সুলতান, রাসেল পারভেজ, অ্যাডভোকেট আব্দুল কাইয়ুম, ইমরুল হাসানসহ প্রতিটি উপজেলা এবং পৌরসভা কৃষক লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।
সভায় বাংলাদেশ কৃষক লীগ হবিগঞ্জ জেলা শাখার প্রতিটি উপজেলা ও পৌরসভায় সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া প্রতিটি ইউনিটের সম্মেলনের তারিখ নির্ধারণের পাশাপাশি শায়েস্তাগঞ্জ পৌর কৃষক লীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়।
সভায় সভাপতির বক্তব্যে হুমায়ুন কবীর রেজা বলেন, আওয়ামী লীগ সরকার বরাবরই কৃষক বান্ধব। সেই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে হবিগঞ্জ জেলা কৃষক লীগ। প্রতিটি অঞ্চলে কৃষক লীগ সংগঠিত। এই ধারা অব্যাহত রাখতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ এবং সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার আহবান জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com