শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে চেয়ারম্যানের বাড়ী থেকে চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৯২ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বানিয়াচং মুরাদ ইউনিয়নের চেয়ারম্যান এর বাড়ী থেকে ভিজিএফ এর চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জাফর ইকবালকে আহবায়ক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কাওছার শোকরানাকে সদস্য সচিব এবং সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হাসিবুল ইসলামকে সদস্য করে এ তদন্ত কমিটি গঠন করা হয়। ৭ কার্য দিবসের মধ্যে তদন্ত কাজ সম্পন্ন করে তদন্ত কমিটিকে রিপোর্ট দিতে বলা হয়েছে। গতকাল বুধবারই তদন্ত কমিটি ঘটনাস্থল মুরাদপুর ইউনিয়ন পরিদর্শন করে তদন্ত কার্যক্রম শুরু করেছেন।
এদিকে চাল আত্মসাতের চেষ্টার ঘটনায় ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন অত্র ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য ফজলুল হক, ৭নং ওয়ার্ড সদস্য আফতাব উদ্দিন, ৬নং ওয়ার্ড সদস্য আশরাফ উদ্দিন, ৮নং ওয়ার্ড সদস্য মন্তাজ মিয়া এবং ৪, ৫, ৬নং ওয়ার্ডের মহিলা সদস্য নয়ন তারা। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানার সাথে যোগযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট হাতে পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com