বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

খাদ্যসামগ্রী বিতরণকালে মোতাচ্ছিরুল ইসলাম জনগণের প্রকৃত সেবক হয়ে তাদের কল্যাণে কাজ করতে চাই

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম সিলেট বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাঁকে সম্মাননা স্মারন প্রদান করছে। গতকাল বুধবার হবিগঞ্জ ইসলামী ফাউন্ডেশন ও অনলাইন পত্রিকা হবিগঞ্জ নিউজ এর পক্ষ থেকে তাঁকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
পরে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসক কামরুল হাসানের মাধ্যমে প্রাপ্ত ঈদ খাদ্যসামগ্রী গোপায়া ইউনিয়নের ধুলিয়াখাল-টু-রায়ধর, নারায়নপুর, আলাপুর, পোদ্দারবাড়ি-টু-রায়ধর, আলাপুর লাইনের টমটম, অটুরিক্সা, টেলাগাড়ি শ্রমিকদের মাঝে পৌছে দেন। এ সময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আমার কোন উচ্চ বিলাসিতা নেই। জনগণের প্রকৃত একজন সেবক হয়ে তাদের কল্যাণে কাজ করতে চাই। এই জন্য আপনাদের সহযোগিতা ও ভালবাসা প্রয়োজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com