মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
মাদক, জুয়াসহ অপরাধ নির্মুলে সাংবাদিকের সহযোগিতা চাইলেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম

মাদক, জুয়াসহ অপরাধ নির্মুলে সাংবাদিকের সহযোগিতা চাইলেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম

মখলিছ মিয়া ॥ মাদক, জুয়াসহ সকল প্রকার অপরাধ নির্মুলে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মেঃ সেলিম। তিনি বলেন, বানিয়াচঙ্গের সকল সাংবাদিকগণ ঐক্যবদ্ধ হওয়ায় থানা পুলিশের পক্ষ থেকে আপনাদের সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই, বানিয়াচংয়ের কৃতি সন্তান জাতীয় পর্য্যায়ের সাংবাদিক সাখাওয়াত কাওছার এর মাধ্যমে বর্তমানে বানিয়াচংয়ের সাংবাদিক সমাজ এক জায়গায় আসতে পেরেছেন, এটা সত্যিই আমাদের ভাল লাগার বিষয়, আমরাও চাই আইন শৃঙ্খলাসহ বানিয়াচংয়ের মান মর্যাদা সমুন্নত রেখে একটি সুন্দর বানিয়াচং গড়ার লক্ষ্যে সাংবাদিক সমাজকে সাথে নিয়ে কাজ করতে, যে কোন জায়গায় কোন অপরাধমূলক কর্মকান্ড পরিলক্ষিত হলে তাৎক্ষনিক পুলিশকে জানাবেন পুলিশ দ্রুত সময়ের মধ্যে এ বিষয়ে পদক্ষেপ নিবে। যে কোন ধরনের তথ্য উপাত্ত দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করবেন, এক্ষেত্রে তথ্য প্রদানকারীর নাম ঠিকানা গোপন রাখা হবে। সকলের সহযোগিতা থাকলে বানিয়াচং থেকে সকল প্রকার অপরাধ নির্মুল করা সম্ভব। বর্তমানে বানিয়াচংয়ের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই ভাল। আইনশৃঙ্খলা পরিস্থিতি আরও বেশি ভাল করার জন্য পুলিশের সকল সদস্য দিনরাত কাজ করে যাচ্ছে। গ্রাম্য দাঙ্গা আরেক চেয়ে অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। মাদক, জুয়া ও চুরি বন্ধে বানিয়াচং থানা পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। গতকাল বানিয়াচং উপজেলার কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন পোর্টালের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোঃ সেলিম একথাগুলো বলেন।
সোমবার (২০ জুলাই) বিকাল ৪টায় বানিয়াচং থানায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা শেখ নমির আলী, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, সাধারণ সম্পাদক খলিলুর রহমান। বক্তব্য রাখেন বানিয়াচং থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস। এসআই আব্দুস ছাত্তারের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ইমদাদুল হোসেন খান, মখলিছ মিয়া, রায়হান উদ্দিন সুমন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা আক্কাছ আলী খান, সিনিয়র সাংবাদিক শিব্বির আহমেদ আরজু, ফরহাদ হোসেন সুমন, নজরুল ইসলাম তালুকদার, জীবন আহমেদ লিটন, জসিম উদ্দিন, আজহার উদ্দিন শিমুল, শেখ শফিকুল ইসলাম, সাহিদুর রহমান, আবদাল মিয়া, আশিকুল ইসলাম, আনোয়ার হোসেন, এম আর ঠাকুর, কাউছার আহমেদ, আতাউর রহমান মিলন, আল আমিন খান, আজমল হোসেন খান, আক্তার হোসেন আল হাদী, সুজন মিয়া, মাজহারুল ইসলাম অপু, মুক্তাদির হাসান সেবুল, তাওহীদ হাসান, তাপস হোম, আলমগীর রেজা, শাহ সুমন, এনায়েত হোসেন, মোহাম্মদ আলী, ছাব্বির আহমেদ চৌধুরী, তানজিল হোসেন সাগর, ইমদাদুল হক মাছুম, হৃদয় খান, হৃদয় হাসান শিশির।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com