বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

প্রমোদভ্রমন শেষে বাড়ি ফেরার পথে মাধবপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবক যুবতীর

  • আপডেট টাইম রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৩৮৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ বান্ধবীকে নিয়ে প্রমোদভ্রমন শেষে মোটরসাইকলেযোগে বাড়ি ফেরার পথে লাশ হলেন যুবক-যুবতী। গতকাল শনিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার কররা নাম স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, ঢাকার নারায়নগঞ্জ জেলা সদরের লাল মিয়া চর গ্রামের সৈয়দ আলীর ছেলে ইমন আলী (২৫) ও তার বান্ধবী জান্নাত আরা (২৪)।
মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ইমন আলী ও তার বান্ধবী জান্নাত আরা সহ বেশ কজন বন্ধু মিলে গত ৯ জুলাই ঢাকা থেকে বাইকে চড়ে শ্রীমঙ্গল প্রাকৃতিক নৈসর্গিক দৃশ্য দেখতে ভ্রমনে বের হয়েছিলেন। গতকাল শনিবার সকালে সবাই একযোগে মোটরসাইকেলে ফেরার পথে বৃষ্টির মাঝে দ্রুতগামী ইমনের মোটরসাইকেল উঁচু জায়গায় উঠে নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ হারান। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইমন ঢাকার উত্তরায় একটি শপিংমলে ডিএসএলআর ক্যামেরার ব্যবসা করতেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com