মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সহায়তা করেছেন সাবেক ছাত্রনেতা মুক্তাদির চৌধুরী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৩৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সহায়তা করেছেন স্বৈরাচার বিরোধী আন্দোলনের সাবেক ছাত্রনেতা ও সাবেক দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার মুক্তাদির চৌধুরী। করোনা ভাইরাস মহামারীর শুরুতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মী ও বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছিলেন। প্রধানমন্ত্রীর এই আহবানে সাড়া দিয়ে সাবেক এই ছাত্রনেতা এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে অসহায় মানুষের মাঝে ত্রাণ কার্যক্রম শুরু করেন। খোঁজ নিয়ে জানা যায়, নিজের পৈত্রিক সম্পদের বিক্রয়লব্ধ অর্থ থেকে প্রথমে তিনি প্রায় ৫শ এর অধিক অসহায় মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের সহযোগীতায় তিনি ৫ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরন করেন। এছাড়া তিনি চুনারুঘাট ডেভেলপমেন্ট সোসাইটি (সিডিএস) ইউকের সহযোগীতায় আরো ৫ শতাধিক অসহায় মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এরই ধারাবাহিকতায় ১৭ জুন বুধবার দুপুরে তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে চেকটি হস্তান্তর করেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ এর কাছে। এসময় উপস্থিত ছিলেন চুনারুঘাট প্রেসক্লাবের সেক্রটারি মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সুহেল আরমান, ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন প্রমুখ।
এ প্রসঙ্গে তিনি বলেন, আমি কেবল সে আহবানে সাড়া দিয়েছি। এভাবে যদি দলের সকল স্থরের নেতাকর্মী নিজেদের সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসতেন তাহলে সরকারের পক্ষে আরো বেশি মানবিক কার্যক্রম হাতে নেয়া সম্ভব হতো। তিনি আশা করেন দলের বিত্তবানরা কেবল নিজেদের কথা চিন্তা না করে আন্তরিকতার সাথে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়াবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com