শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে খাদ্য উপহার নিয়ে হবিগঞ্জের কর্মহীনদের পাশে

  • আপডেট টাইম বুধবার, ২০ মে, ২০২০
  • ৪৫২ বা পড়া হয়েছে
??

স্টাফ রিপোর্টার ॥ লন্ডনে বসবাসরত হবিগঞ্জবাসীদের সংগঠন ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে। প্রতিষ্ঠার বয়স খুব বেশী দিন না হলেও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে লন্ডনের মাঝে আলোচিত এই সংগঠন। শুরু থেকেই হবিগঞ্জের শিক্ষা, পরিবেশ, সাংবাদিকতার উন্নয়ন এবং দারিদ্রদের পাশে দাড়াচ্ছে এই সংগঠন। এবার সারা বিশে^ যখন কোভিড-১৯ মহামারীকে আক্রান্ত তখন তারা আবারও মানবতার ডাকে হবিগঞ্জের কর্মহীনদের পাশে দাড়িয়েছে এই সংগঠন। লন্ডনে লক ডাউনের জন্য সেখানকার প্রবাসীরা কার্যত কর্মহীন অবস্থায় থাকলেও মাটির টানে তারা গঠন করেছে তহবিল। আর মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে খাদ্য উপহার বিতরণ শুরু করেছে হবিগঞ্জের বিভিন্ন এলাকায়।
গতকাল বিকেলে হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার জামে মসজিদ প্রাঙ্গণ ও উমেদনগর এলাকার শতাধিক পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি নুর উদ্দিন চৌধুরী বুলবুল। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান ও ব্যাংকার আব্দুল ওয়াহেদ ফরিদ। উপস্থিত ছিলেন তৈয়ব আলী, মঈন উদ্দিন চৌধুরী সুমন, রুহুল আমিন, শেখ নিজাম, অপু আহমেদ, মাহবুবুর রহমান মোহন, আব্দুস সামাদ লাভলু, হামিদুর রহমান জুনু, ইশতিয়াক আহমেদ প্রমুখ।
প্রসঙ্গত, ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর প্রেসিডেন্ট চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ও কোষাধ্যক্ষ আইয়ূব শেখ সোহেল এর নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ লন্ডনে তহবিল সংগ্রহ করে এই খাদ্য উপহার প্রদান করেন। আগামী কয়েকদিন শহরতলীর বহুলা, ভাদৈসহ শহরের বিভিন্ন এলাকায় খাদ্য উপহার বিতরণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com