বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

চুনারুঘাটের অপহৃত ফার্ণিচার ব্যবসায়ী মাধবপুর থেকে উদ্ধার ॥ পিতা-পুত্র আটক

  • আপডেট টাইম সোমবার, ১৯ মে, ২০১৪
  • ৩৭৮ বা পড়া হয়েছে

মোঃ আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ চুনারুঘাট থেকে অপহৃত সামসুল হককে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে অপহরণকারী পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ। অপহৃত সামসুল হক চুনারুঘাটের চন্দনা গ্রামের আব্দুল গফুর লাল মিয়ার ছেলে। তিনি চুনারুঘাট বাজারের ফার্নিচার ব্যবসায়ী। আটক অপহরণকারীরা হচ্ছে-মাধবপুরের জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামের জিলাল মিয়া (৪৫) ও তার ছেলে রাহিম মিয়া (২০)।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-গত শুক্রবার জিলাল মিয়া ও তার ছেলে রাহিম মিয়া ফার্নিচার কেনার জন্য সামসুল হকের দোকানে যায়। এ সময় একটি খাট ও একটি সুকেস ক্রয় করে নগদ ৭ হাজার টাকা পরিশোধ করা হয়। বাকী টাকা খাট ও সুকেস বাড়ীতে গিয়ে ফিটিং করে দিলে পরিশোধ করা হবে বলে শর্ত জুড়ে দেয় জিলাল। সে অনুযায়ী সামছুল হক গত শুক্রবার রাতে জিলালের বাড়ী টাকা আনতে যায়।
এ সময় তারা সামসুল হককে আটকিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে তার পরিবারের কাছে সাড়ে তিন লাখ টাকা দাবী করে জিলাল মিয়া। বিষয়টি সামসুল হকের ভাই আবুল কালাম পুলিশকে অবগত করেন। এ সময় মাধবপুর থানার ওসি আব্দুল বাছেদের পরামর্শে ফাঁদ পাতা হয়। দাবীকৃত টাকা নেয়ার জন্য শনিবার রাত ১১টায় অপহৃত সামসুল হককে নিয়ে ছাতিয়াইন ইউনিয়নের পয়লা বাড়ী রাস্তায় আসার জন্য রাহিমকে বলা হয়। সে অনুযায়ী রাহিম সামসুল হককে নিয়ে সেখানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা পুলিশ রাহিমকে আটক করে এবং অপহৃত সামসুল হককে উদ্ধার করে। অপর দিকে কৌশলে জিলাল মিয়াকে উপজেলার হোটেল হাইওয়ে ইনে এনে গতকাল রবিবার বেলা ২টায় তাকে আটক করা হয়। এব্যাপারে অপহৃতের ভাই আবুল কালাম বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com