বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে পি.পি.ই প্রদান করেন জেলা ছাত্রদল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীর পক্ষ থেকে হবিগঞ্জ শহরের একটি ক্লিনিকে ডাক্তার ও সেবিকাদের পি.পি.ই প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সহ-সভাপতি আরিফে রাব্বানী টিটু, যুগ্ম সম্পাদক মহিবুর রহমান শাওন, সাইদূর রহমান, আল আমিন তালুকদার, শাহ আলম হোসেন, আপ্যায়ন সম্পাদক পূজন মোদক সাজু, জেলা ছাত্রদলের সদস্য আরিফুল ইসলাম, মুহিদুল ইসলাম প্রমুখ।
এব্যাপারে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আজ ডাক্তার ও সেবিকাদের মাঝে পি.পি.ই বিতরণ করেছি। মানুষের পাশে থেকে কাজ করতে চাই। যতদিন এই মহামারী থাকবে ততদিন জেলা ছাত্রদল মানুষের পাশে থেকে কাজ করে যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com