বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান হোম কোয়ারেন্টাইন শেষ ॥ সুস্থ্য

  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৫৬২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর করোনা ভাইরাসের কোন লক্ষণ তার মাঝে না থাকায় তিনি ও তার পরিবার সুস্থ আছেন। তিনি গত ১৬ মার্চ স্কটল্যান্ড থেকে দেশে ফেরেন। দেশে ফিরেই তিনি হোম কোয়ারেন্টিনে থাকেন। আজ (৩০ মার্চ) হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হলো। তিনি বলেন, হোম কোয়ারেন্টিনে থাকাকালীন তার এবং তার পরিবারের কারও কোনো সমস্যা হয়নি। গত ১৬ মার্চ ইউনিভার্সিটি অব ওয়েস্ট স্কটল্যান্ড করোনা ভাইরাসের কারণে বন্ধ ঘোষণা করায় তিনি ঐদিনই বাংলাদেশে চলে আসেন। স্টাডি শেষ না হওয়ায় তিনি বাড়ী থেকেই অনলাইনে স্টাডি সম্পন্ন করবেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। ১ মে মাধবপুরে স্বপদে যোগদান করার কথা রয়েছে।
গত বছরের এপ্রিল উচ্চতর শিক্ষার জন্য স্কলারশিপে তিনি যুক্তরাজ্যে গমন করেন এবং বর্তমানে ইউনিভার্সিটি অব ওয়েস্ট স্কটল্যান্ড এ উচ্চতর শিক্ষা গ্রহন করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com