বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সেনাবাহিনীর টহল

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৪৬৬ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও কোয়ারেন্টাইন নিশ্চিত করতে নবীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে মাইকিং ও টহল দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ।
শুক্রবার সকাল থেকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান কবির ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আজিজুর রহমান সহকারে একদল সেনা বাহিনী ও একদল পুলিশ নবীগঞ্জ শহরের ওসমানী রোড, মধ্যবাজার, হাসপাতাল সড়ক, থানা পয়েন্ট, নতুন বাজার মোড়, শেরপুর রোড, কুর্শি ইউনিয়নের বাংলাবাজার, কুর্শি পয়েন্ট, আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি হীরাগঞ্জ বাজার, সঈদপুর বাজার, দীঘলবাক ইউনিয়নের সাইনবোর্ড বাজার, কামারগাঁও বাজার, ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের-বাজার, ইনাতগঞ্জ বাজার, পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের কাজিরবাজারসহ বিভিন্ন এলাকায় টহল দেয়। এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে অযথা বাইরে ঘোরাঘুরি না করাসহ নানা নির্দেশনামূলক মাইকিং করতে দেখা যায়।
বিভিন্ন বাজারে সরকারের নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে ৩জন ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, সামাজিক দূরত্ব ও কোয়ারেন্টাইন নিশ্চিত করতে একদল সেনাবাহিনী ও পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় টহল ও মাইকিং করেছে। এসময় সামাজিক দূরত্ব বজায় না রেখে সরকারের নির্দেশ অমান্য করে কিছু ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা হয়। সেইসব ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com