শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে পূূর্ব শত্রুতা ॥ ঘর থেকে ডেকে নিয়ে মারপিট ॥ শিশুসহ আহত ১০ ॥ বাড়িতে হামলা-ভাংচুর-লুটপাট

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৩৯৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উলুকান্দি গ্রামের পূর্ব শত্রুতার জের ধরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলায় শিশুসহ আহত হয়েছে প্রায় ১০ জন।
জানা যায়, উলুকান্দি গ্রামে আব্দুল গফুর মিয়া ও তার চাচাতো ভাই ইসলাম উদ্দিন এর মাঝে জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। গফুর মিয়ার স্ত্রী ফাতেমা বেগম জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে পাশ্ববর্তী ঘরের মন্নান মিয়া (৭০), আব্দুল হক (৭২), মতলিব মিয়া (৫০), নুর মিয়া, শাহাবুদ্দিন, ইসলাম উদ্দিনের পুত্র এমরান মিয়া (১৭), কামরান মিয়া (১৫) সহ সঙ্গীয়রা আমার স্বামীর নাম ধরে ডাকতে থাকে। তিনি উঠানে যাওয়া মাত্র দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালায়। এ সময় এরা ঘরে প্রবেশ করে মালামাল ভাংচুর করে নগদ সাড়ে ৩ লাখ টাকা, আড়াই ভরি স্বণালংকার, প্রয়োজনীয় কাগজপত্র সহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ সময় ফুল বিবির মেয়ে ও ছেলেরা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদেরকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে ভর্তি করেন।
হামলায় আব্দুর গফুর মিয়া (৬০), তার স্ত্রী ফুল বিবি (৪০), মেয়ে ফাবিয়া বেগম (১৪), পুত্র আঙ্গুর মিয়া (১৮), সাজু মিয়া (২২), রাজিব মিয়া (১৯), আব্দুর রুপ মিয়া (৪৫), তার স্ত্রী ফাতেমা বেগম (৩০), পুত্র আক্কাছ মিয়া (৯), ৩ বছরের শিশু সন্তান রাফিয়া বেগম সহ আরো অনেকেই আহত হয়েছেন। এ ঘটনায় আহত ফুল বিবি বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে গত বুধবার সন্ধ্যায় নবীগঞ্জ থানার এসআই ফিরোজ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনার খবর পেয়ে সাংবাদিক, পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com