শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

গোবিন্দপুরে স্কুল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ শিক্ষা নিশ্চিতে যুগোপযোগী বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে সরকার

  • আপডেট টাইম শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৫২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, শিক্ষার মূল ভিত্তি প্রাথমিক শিক্ষা। তাই বর্তমান সরকার শতভাগ শিক্ষার্থীর প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে যুগোপযোগী বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। তিনি বলেন, বছরের প্রথম দিন দেশের সব শিক্ষার্থীর হাতে নতুন বই উপহার দেওয়া সম্ভব হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই।
হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব নির্মিত ভবনের উদ্বোধন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এক সময় খোয়াই নদীর পূর্বপাড়ের লোকজন অবহেলিত ছিলেন। কিন্তু বর্তমানে যোগাযোগ, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়নের ফলে তেঘরিয়া ইউনিয়নের প্রায় গ্রামই শহরের মতো সুবিধা পেয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আফজাল আলী দুদু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোতালিব, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেন, সাধারণ সম্পাদক উত্তম রায়, আওয়ামী লীগ নেতা শিবলু মিয়া। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র সদর উপজেলা প্রকৌশলী ওবায়দুল বাশার জানান, গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ তলা ভিত্তি বিশিষ্ট ২ তলা ভবন নির্মাণে সরকারের ব্যয় হয়েছে ৮৫ লাখ টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com