শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নয়া কমিটি অনুমোদন

  • আপডেট টাইম শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৬১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মিসেস জমিলা বেগম সভাপতি ও আলেয়া জাহিরকে সাধারণ সম্পাদক করে হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। বুধবার দিবাগত রাতে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া বেগম এবং সাধারণ সম্পাদক মাহমুদা বেগম এই কমিটির অনুমোদন দেন। পরে হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেত্রীবৃন্দের হাতে কমিটি হস্তান্তর করেন কেন্দ্রীয় নেত্রীবৃন্দ। এ সময় তারা সংগঠনকে আরো সুসংগঠিত করতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
কমিটির অন্যান্য নেত্রীবৃন্দ হলেন, সহ সভাপতি ইসমত আরা জলি, নুসরাত মাহমুদ চৌধুরী, শওকত আরা চৌধুরী, শাহনারা চৌধুরী, তাহেরা চৌধুরী, খালেদা জুয়েল, সামসুন্নাহার চৌধুরী, রূপালী চৌধুরী, মাধবী চৌধুরী ধরা, অ্যাডভোকেট মোছাদ্দেকা আক্তার নেলী, শিউলী সুলতানা, সুনন্দা চৌধুরী নূপুর, অ্যাডভোকেট মাসউদা বেগম চৌধুরী হাসনা, এডভোকেট সুপ্রিয়া রায় ও হেনা বেগম। যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুন্নেছা চৌধুরী স্মৃতি, অ্যাভোকেট পারভীন আক্তার, অ্যাডভোকেট জেবুন্নেছা চৌধুরী মুক্তা, মুসলিমা খানম শারমীন, জাহেনারা আক্তার বিউটি ও সুমী মোদকী।
সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুমিতা চৌধুরী, রওশন আরা ভূইয়া লাকী, ফাতেমা তুজ জোহরা রিনা, সালেহা বেগম চৌধুরী, শিরীন রহমান তালুকদার, অ্যাডভোকেট গুলশান আরা ফেন্সী, জলি রহমান ও মাহমুদা জাহান এনি। প্রচার সম্পাদক সুবর্ণা নার্গিস, দপ্তর সম্পাদক পারভীন আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক হাসি রায়, সাংস্কৃতিক সম্পাদক রুমা দেব, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নিলুফা ইয়াসমিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফাতেমা হোসেন মনি, শ্রম বিষয়ক সম্পাদক শেফা বেগম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ঝুমা দাশ গুপ্তা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মনি রানী দাস, মা ও শিশু বিষয়ক সম্পাদক ডাঃ হুমায়ুরা আনজুম, কোষাধ্যক্ষ মাহফুজা আক্তার হ্যাপী, ধর্ম বিষয়ক সম্পাদক রাবেয়া শারমিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সালমা চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিসষয়ক সম্পাদক সৈয়দা মাহমুদা খাতুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিল্পী রানী রায় ও মানব বিষয়ক সম্পাদক সুপ্রীয়া ভট্টাচার্য্য সুমা।
সদস্যরা হলেন, এ জেড রওশন জেমিন রুবা, রোকেয়া খানম, শাহনারা বেগম, রাবেয়া আফজল, শেখ নূর আক্তার, পিয়ারা বেগম, অর্পণা পাল, নিলুফা বেগম হনুফা, নূরজাহান খানম বেগম, আলম আরা চৌধুরী রিতা, নিলু বেগম, রেহেনা আলী রানু, নিলুফার আক্তার, মাহমুদা ফয়সল চৌধুরী, কাজী সামছুন্নাহার, ফাতেমা ইয়াসমিন বিজু, লুৎফা বেগম, মনিরা হক, বেগম রুবিনা চৌধুরী, নূর জাহান বেগম, সাবিকুন্নাহার রিতু, হাবিবা আক্তার, নাজমা চৌধুরী, মেহেরুন্নেছা চৌধুরী মজু, অ্যাডভোকেট তাহমিন রুবানা হক চৌধুরী, আয়েশা খানম রানীসহ হবিগঞ্জ পৌর ও ৯ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com