বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে কুপিয়ে যুবক খুন অনেকের দাবী ঘটনাটি পরিকল্পিত

  • আপডেট টাইম বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৫৬৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ের পল্লীতে কামাল মিয়া (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। প্রতিপক্ষকে ফাঁসাতে হাওরে নিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত কামাল মিয়া হরিপুর গ্রামের ফুল মিয়ার ছেলে।
সূত্র জানায়- ওই গ্রামের বজলু মিয়ার ছেলে ফজল মিয়ার সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের ফুল মিয়ার ছেলে সালমান মিয়ার। গত ৬ নভেম্বর সন্ধ্যায় তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে ফজল মিয়াকে বুকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এ ঘটনায় গত ১০ নভেম্বর নিহত ফজল মিয়ার বাবা বজলু মিয়া বাদি হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে সোমবার ফজল মিয়া হত্যা মামলার আসামী কামাল মিয়াকে ক্ষত-বিক্ষত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আসেন কামল মিয়ার মা ও খালা। তারা জানান- সোমবার কামাল মিয়াসহ তিনজন হাওয়ে একটি খাল সেচে মাছ ধরতে যান। এ সময় কয়েকজন লোক দেশিয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই কামাল মিয়া নিহত হন। কামাল মিয়ার মৃতদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে ছবি তুলতে বাধা দেয় তার স্বজনরা। সদর হাসপাতালে যান সহকারি পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ সেলিম আহমদ। এ সময় লাশ নিয়ে আসা তার মা ও খালাকে পাওয়া যায়নি। একাধিক সূত্র দাবী করে প্রতিপক্ষকে ফাসাতে কামাল মিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হযেছে।
অপরদিকে নিহত কামলের মা মৌর চান বিবি তার পুত্রকে প্রতিপক্ষের লোকজন খুন করতে পারে বলে সন্দেহ প্রকাশ করেন। এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার শেখ সেলিম সোমবার রাত ১০টায় হবিগঞ্জ সদর হাসপাতালে বলেন- আমরা ঘটনার খোজখবর নিচ্ছি। দ্রুত প্রকৃত ঘটনা উদঘাটন করে খুনিদের আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com