শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সাফ গেমস এ দেশকে পদক এনে দিল হবিগঞ্জের মোমিন

  • আপডেট টাইম সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৩৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নেপালের পোকারায় অনুষ্ঠিতব্য ১৩তম সাফ গেমস এ গতকাল বাংলাদেশকে আরেকটি ব্রোঞ্জ পদক এনে দিয়েছিন হবিগঞ্জের কৃতি খেলোয়াড় মোহাম্মদ আব্দুল্লা আল মোমিন। তিনি ভারউত্তোলন এর ১০৯ কেজি ওজন শ্রেণীতে এই পদক অর্জন করেন। এই ইভেন্টে পাকিস্তান স্বর্ণ ও নেপাল রৌপ্য পদক লাভ করে।
মোমিন বাংলাদেশ সেনা বাহিনীর খেলোয়াড়। এবার নিয়ে সে তিনবার সাফ গেমস এ অংশ নেয়। ২০১০ সালে ঢাকায় অনুষ্ঠিত ১১তম সাফ গেমসএও সে ব্রোঞ্জ পদক পেয়েছিল। ২০১৬ সালে ভারতের গোয়াহাটিতে ১২তম সাফ গেমসএ সে ৪র্থ স্থান অর্জন করে। সাফ গেমস এর বাহিরেও সে বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিভিন্ন সময়ে দেশকে পদক এনে দেয়।
মোমিন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার জগৎপুর গ্রামের বাসিন্দা। তার পিতা মরহুম আবুল ফজল ছিলেন হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাও ও শায়েস্তানগর টাউন মসজিদের খতিব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com