শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাসুম মোল্লাকে দল থেকে বহিস্কারের দাবী জানালো হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ

  • আপডেট টাইম রবিবার, ৪ মে, ২০১৪
  • ৪২৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ লাখাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম মোল্লা কর্তৃক বিভিন্ন পত্র পত্রিকায় অশালীন কুরুচিপূর্ণ বিভ্রান্তিমুলক ও ব্যাক্তি বিশেষের প্রতি প্রদত্ত বিবৃতি আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীকে ব্যথিত ও ক্ষুদ্ধ করছে। বিশেষকরে আমাদের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মৃত্যুঞ্জয়ী নেতা এডঃ মোঃ আবু জাহির সম্পর্কে কোনরূপ তথ্য প্রমাণ ছাড়া অশালীন ও কাল্পনিক বক্তব্য শুধুমাত্র পৌর আওয়ামীলীগের নেতাকর্মী নয় সমগ্র হবিগঞ্জ ও লাখাইবাসীকে মর্মাহত করেছে। উপজেলা নির্বাচনে দলীয় প্রভাব খাটিয়ে কারচুপি ও ভোট ডাকাতির মাধ্যমে বিজয়ী হতে না পেরে উদ্দেশ্যে প্রনোদিত ভাবে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এবং জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহিরকে কলংকিত করার হীন উদ্দ্যেশো এ ধরনের অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। সেই অপচেষ্ঠার অংশ হিসেবে বিভিন্ন পত্র পত্রিকায় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসেম মোল্লা মাসুম বিবৃতি প্রদান করে দলকে এবং দলীয় সভাপতিকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করছে। যা প্রকান্তরে দলীয় শৃংখলা ভঙ্গ এবং সংগঠন পরিপন্থি কাজ। এ কারণে বাংলাদেশ আওয়ামীলীগ হবিগঞ্জ পৌর শাখার সকল নেতৃবৃন্দ মাসুম মোল্লার এ ধরনের কুরুচিপূর্ণ বিবৃতি প্রদানের তীব্র প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ জানান। পাশাপাশি দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক পদ থেকে তাকে অব্যাহতি প্রদান, প্রাথমিক সদস্যপদ বাতিল ও বহিস্কারের জন্য জেলা আওয়মীলীগের মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামীলীগের নিকট জোর দাবী জানান। অন্যথায় পৌর আওয়ামীলীগ এর সকল সভায় মাসুম মোল্লাসহ তার সকল সহযোগীদের অবাঞ্ছিত ঘোষনা করা হবে। গতকাল শনিবার সন্ধায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগ হবিগঞ্জ পৌর শাখার কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। পৌর আওয়ামীলীগ সভাপতি এডঃ নিলাদ্রী শেখর টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাছিরুল ইসলামের পরিচালনায় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন,সহ- সভাপতি আব্দুর রহমান, আবু সালেহ মো. শিবলী, এডঃ মোহাম্মদ আফিল উদ্দিন, শাহবাজ চৌধুরী, রফিকুল ইসলাম, ইউনুছ মিয়া, এম এ আজিজ ইউনুছ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হিরাজ মিয়া, হাবিবুর রহমান খান, শংকর শুভ্র রায়, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, হাজী ইকরাম হোসেন, আব্দুল হাকিম, ফজলুল করিম, মনসুর আলী কুটি, আব্দুল কদ্দুছ, সজল কান্তি রায়, আব্দুল মালেকসহ প্রতিটি ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ। সভায় বক্তারা বলেন, আবুল হাসেম মোল্লা মাসুম যিনি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে শুরু করে কোন নির্বাচনেই জনগনের ভোটে নির্বাচিত হতে পারেননি সে কিনা ভবিষ্যতে হবিগঞ্জ লাখাই আসন থেকে এমপি পদে প্রতিন্দ্বন্দ্বিতা করার স্বপ্ন দেখে যা কিনা আকাশ কুসুম কল্পনার সামিল। তারা আরো বলেন, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় একক প্রার্থী থাকা সত্বেও দলের যারা দলীয় প্রার্থীর বিরোধীতা করেছে তাদেরকেও চিন্তিত করে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য জেলা আওয়ামীলীগের নিকট দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com