বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সরকারের পতন নিশ্চিত করতে শীঘ্রই বিএনপি রাজপথে নামবে-জিকে গউছ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯
  • ৫০১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে কারাবন্দি হয়ে আছেন। দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার আওয়ামীলীগ কেড়ে নিয়েছে। সারাদেশে জনগণের সম্পদ লুটপাট করা হচ্ছে। মানুষের জানমালের নিরাপত্তা নেই। দেশে একদলীয় শাসন চলছে। দেশের এই সংকটময় মুহুর্তে বিএনপি শীঘ্রই কর্মসূচী নিয়ে রাজপথে নামবে। বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সরকারের পতন নিশ্চিত না করে বিএনপি ঘরে ফিরবে না। এর আগে দলকে তৃণমুল থেকে সর্বোচ্চ পর্যায়ে ঢেলে সাজানো হচ্ছে, সংগঠিত করা হচ্ছে, দলের ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন করা হচ্ছে। তাই অল্প সময়ের মধ্যেই নবীগঞ্জ উপজেলার সকল পর্যায়ের ইউনিট কমিটিগুলোর কাউন্সিল করতে হবে।
তিনি গত মঙ্গলবার রাতে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে নবগঠিত নবীগঞ্জ উপজেলা বিএনপির মতবিনিময় সভায় এসব কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডঃ হাজী নুরুল ইসলাম, হাজী এনামুল হক, এম জি মুহিত, নবীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক সরফরাজ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান শেফু, যুগ্ম আহ্বায়ক আশিক মিয়া, মজিদুল করিম মুজিব, তোফাজ্জল ইসলাম, সদস্য মির্জা খাদিম, ফুলকাছ মিয়া, শামীম মিয়া, গোলাম নবী তালুকদার, শাহ মোস্তাকিম, জুসেফ বখত, মেরাজ মিয়া, মদরিছ আহমেদ ও মুস্তাহিদ উদ্দিন।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমার, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল এ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com