বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে ডাকাতি মামলার বাদীকে কোপালো আসামী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ৬১৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর টোল প্লাজায় চলন্ত মোটর সাইকেল থেকে ফেলে জাহাঙ্গীর মিয়া (৪৫) নামে এক ডাকাতি মামলার বাদীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে মামলার আসামী আল-আমিন ও তার লোকজন।
গতকাল সোমবার রাত ১১টার দিকে সংবাদ লেখাকালে গুরুতর আহত জাহাঙ্গীর মিয়া (৪৫) এর অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে তার পরিবার। জাহাঙ্গীর মিয়া উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফুটারচর গ্রামের মৃত রাজা মনির পুত্র।
সূত্রে জানা যায়, গত বছর উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফুটারচর গ্রামের জাহাঙ্গীর মিয়ার ভাতিজা লন্ডন প্রবাসী কামাল মিয়ার বাড়িতে (ছবির ভিলায়) ডাকাতি সংগঠিত হয়। ডাকাতির ঘটনায় লন্ডন প্রবাসী কামাল মিয়ার চাচা জাহাঙ্গীর মিয়া বাদী হয়ে আল-আমিনসহ কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আল-আমিন পলাতক ছিল। এ মামলায় বেশ কয়েকজন আসামী গ্রেফতার হয় এবং ১৬৪ ধারায় স্বীকারোক্তিতে আল-আমিন ডাকাতির ঘটনার সাথে জড়িত ছিল বলে আদালতে স্বীকারোক্তি দেয় গ্রেফতারকৃত আসামীরা। ডাকাতির ঘটনায় আল-আমিনের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করেন আদালত। আল-আমিন দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুর গ্রামের কনর মিয়ার পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত (২৮ সেপ্টেম্বর) শনিবার রাত ৯টার দিকে ডাকাতি মামলার বাদী জাহাঙ্গীর মোটর সাইকেল যোগে আউশকান্দি যাওয়ার পথিমধ্যে রুস্তমপুর টোল প্লাজায় পৌঁছামাত্রই ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আল-আমিনের নেতৃত্বে রুস্তমপুর গ্রামের নাহিদ মিয়াসহকারে বেশ কয়েকজন দাড়ালো অস্ত্র দিয়ে চলন্ত মোটর সাইকেল থেকে ফেলে জাহাঙ্গীর মিয়াকে এলোপাতাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আল-আমিনসহ অন্যরা দ্রুত পালিয়ে যায়। এ সময় রক্তাক্ত জাহাঙ্গীর মিয়াকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে রাতেই জাহাঙ্গীরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
গত রবিবার ভোর রাতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলমের নেতৃত্বে একদল পুলিশ মৌলভীবাজার সদরের কুসুমবাগ এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী আল-আমিনকে গ্রেফতার করে। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com