শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে পাহারার ধান আনা নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষে ২০ জন আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ মে, ২০১৪
  • ৩৭৩ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুরে ধান খেতের পাহারার ধান তুলাকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে শিশুসহ কমপক্ষে ২০জন আহত হয়েছে। আহতদের মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- গতকাল বুধবার সকালে উপজেলার খড়কী গ্রামের ধান ক্ষেতের পাহারাদার নান্নু মিয়া খাটুরা গ্রামের ছোয়াব মিয়ার ধান ক্ষেতের পাহারার ধান আনতে গেলে নান্নু মিয়া ও ছোয়াব মিয়ার মধ্যে কথা কাটা-কাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে খড়কী ও খাটুরা গ্রামের শত শত লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টা ব্যাপি রক্তক্ষয়ী সংঘর্ষে শিশুসহ কমপক্ষে ২০জন আহত হয়। খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিত নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে গুরুতর আহত লূৎফুর মিয়া ৪০, নান্নু মিয়া ৫৫, ইসমাঈল মিয়া ১০, রেনু মিয়া ৪০, নূর আহম্মদ ৪০, বিল্লাল মিয়া ৩৫, রমজান মিয়া ২৫, মিজান মিয়া ২৯, ফরাশ উদ্দিন ৩০, রেনু মিয়া ৩৫,জানু মিয়া ২৮,ওয়াসিম বক্্র ৩০ কে মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com