শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় ॥ প্রধানমন্ত্রীর সততার কারণে সৃষ্টিকর্তা বিপদ থেকে বার বার রক্ষা করছেন

  • আপডেট টাইম সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ৫৭৭ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় বলেছেন, একজন পুলিশ সদস্য হিসাবে ন্যায়, নিষ্ঠা ও সততার সহিত কাজ করার মধ্য দিয়ে ধর্মের কাজ করছি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যায় নিষ্ঠা ও সততার সহিত কাজ করছেন বলে সৃষ্টিকর্তা সকল বিপদ থেকে উনাকে বার বার রক্ষা করছেন। লোক দেখানো ধর্ম না করে সকলে সততা ও নিষ্ঠার সহিত সবাইকে দাায়িত্ব পালন করার আহবান জানান। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্মের অনুসারীরা পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রেখে নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করে আসছে। সর্বোপরি ধর্ম যার যার রাষ্ট্র সবার।
গতকাল রবিবার দুপুরে নবীগঞ্জ ইসকন মন্দিরে শ্রীকৃষ্ণের ৫২৪৫ তম শুভ আবির্ভাব উপলক্ষে সনাতন ধর্মীয় আলোচনা সভা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নবীগঞ্জ ইসকনের অধ্যক্ষ ব্রজকৃষ্ণ দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে ও ইসকন মন্দিরের উপদেষ্টা যুগধর্ম দাসের (যুবরাজ গোপ) সঞ্চালনায় উদ্বোধনী সভায় আর্শিবাদক হিসাবে বক্তব্য রাখেন ইসকন বাংলাদেশের সাধারন সম্পাদক চারু চন্দ্র দাস ব্রহ্মচারী। এছাড়া বিশেষ অতিথি হিসাবে ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরী, ইসকন হবিগঞ্জের অধ্যক্ষ উদয় গৌড় দাস ব্রহ্মচারী, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডঃ কাজল আহমেদ, ওয়ার্ড কমিশনার মোঃ আলাউদ্দিন প্রমুখ। পরে ইসকন মন্দির প্রাঙ্গণে মহাপ্রসাদ বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com