শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ ও মাধবপুরে পুকুরে ডুবে ৩ শিশুর করুণ মৃত্যু

  • আপডেট টাইম বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ৫৬২ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ ও মাধবপুর প্রতিনিধি ॥ নবীগঞ্জ ও মাধবপুরে পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হচ্ছে, নবীগঞ্জ উপজেলার জন্তরী গ্রামের জসিম উদ্দিনের কন্যা তামান্না আক্তার (৩), সদর ইউনিয়নের দত্তগ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান (২) এবং মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের সমজদিপুর গ্রামের ওমান প্রবাসী তাজুল ইসলামের মেয়ে তাহমিনা আক্তার (৩)।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকালের দিকে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের জন্তরী গ্রামের জসিম উদ্দিনের কন্যা তামান্না আক্তার (৩) পরিবারের সকলের অগোচরে বাড়ীর পাশের পুকুরে পড়ে যায়। বাড়ীর লোকজন অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। এক পর্যায়ে পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
অপরদিকে একই উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান (২) পরিবারের সকলের অগোচরে বাড়ীর নিকটে একটি পুকুরে পড়ে যায়। অনেক্ষণ খোঁজাখুঁজির পর পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক গৌতম কুমার দুই শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন ।
এছাড়া, মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের সমজদিপুর গ্রামের ওমান প্রবাসী তাজুল ইসলামের মেয়ে তাহমিনা আক্তার গতকাল মঙ্গলবার দুপুরের দিকে খেলাধূলার এক পর্যায়ে বাড়ির সকলের অগোচরে পুকুরে ডুবে যায়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর এক পর্যায়ে তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করা হয়। পরে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ৩ শিশুর পরিবারসহ স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com