শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময়কালে এমপি মিলাদ গাজী ॥ দুর্যোগময় মুহূর্তে সাংবাদিকদের ঝুঁকি নিয়ে কাজ করতে হয়

  • আপডেট টাইম শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৫১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ বলেছেন, দেশে যত দুর্যোগময় মুহূর্ত আসে তখনই সাংবাদিকদের ঝুকি নিতে হয়। তারা ঝুকি নিয়ে তখন তা মোকাবেলা করেন। দেশ ও জাতির স্বার্থে তারা কাজ করছেন। দেশ আমাদের সকলের। মহান স্বাধীনতা যুদ্ধের সময় পাক হানাদাররা এ দেশীয় দোসরদের সহায়তায় সাধারণ মানুষের বাড়িঘর পুরিয়ে দিয়েছিল। আমাদের বাড়িও পুরিয়ে দিয়েছিল। তখনও সাংবাদিকরা এসব খবর সংগ্রহ করে জাতির সামনে তুলে ধরেছিলেন। তখন থেকেই ঝুকি নিয়ে সাংবাদিকরা কাজ করছেন। কিন্তু সে তুলনায় তাদের প্রাপ্তি নেই বললেই চলে। নিজের বাবা প্রয়াত বর্ষিয়ান রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা সাবেক মন্ত্রী আলহাজ¦ দেওয়ান ফরিদ গাজীর স্মৃতিচারণ করতে গিয়ে তিনি বলেন, আমার বাবাও সাংবাদিক ছিলেন। দীর্ঘদিন তিনি সিলেটের প্রাচীন পত্রিকা দৈনিক যুগভেরীর সম্পাদনা করেছেন। তাই সাংবাদিকদের প্রতি তার একটু বাড়তি মায়া ছিল। আর সে সূত্রে আমারও এ পেশার প্রতি বাড়তি শ্রদ্ধাবোধ রয়েছে। আমি সাংবাদিকদের পাশে থাকতে পাড়লে নিজেকে ধন্য মনে করবো। সব সময় সাংবাদিকদের পাশে থেকে কাজ করার অঙ্গীকারও ব্যক্ত করেন তিনি। এ সময় তিনি হবিগঞ্জ প্রেসক্লাবের কল্যাণ তহবিলে ১ লাখ টাকা দেয়ার ঘোষণা দেন। একই সাথে প্রধানমন্ত্রী, পরিকল্পনা মন্ত্রী ও তথ্য মন্ত্রীর সাথে কথা বলে তহবিল সংগ্রহের আশ^াস দেন।
শুক্রবার রাতে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ এসব কথা বলেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ। তিনি সাংবাদিকদের কাজের ভূয়সী প্রশংসা করে হবিগঞ্জের সাংবাদিক তথা প্রেসক্লাবের কল্যাণে কাজ করে প্রধান অতিথিকে অনুরোধ জানান। এ সময় তিনি প্রেসক্লাবের কল্যাণ তহবিলে ১ লাখ টাকা দেয়ার ঘোষণা দেন।
হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনের পরিচালনায় এতে বক্তৃতা করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, রুহুল হাসান শরীফ, মোহাম্মদ নাহিজ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, শোয়েব চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সিনিয়র সাংবাদিক শফিকুল আলম চৌধুরী, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল চৌধুরী ও এটিএন বাংলা এবং এটিএন নিউজের জেলা প্রতিনিধি আব্দুল হালীম প্রমূখ। অনুষ্ঠানের শুরুতের পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী। পরে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com