শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ৪০ লাখ টাকার চেক বিতরণ করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ১০ জুলাই, ২০১৯
  • ৫৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার ৮১টি প্রতিষ্ঠানের উন্নয়নে ৪০ লাখ ২৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। গত শনিবার দুপুরে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহান প্রমুখ।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের নির্বাচনী এলাকা ভিত্তিক (বি-২য়) টিআর নগদ অর্থ বরাদ্দ প্রকল্পের আওতায় শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান-শ্মশান এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ ৮১টি প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য এই চেক বিতরণ করা হয়েছে। এ সময় ক্যান্সার আক্রান্ত ৩ রোগীর স্বজনদের হাতেও ৫০ হাজার টাকা করে সরকারি সহায়তার চেক তুলে দেয়া হয়েছে।
চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নের স্বার্থে এই বরাদ্দ প্রদান করা হয়েছে। হবিগঞ্জের প্রায় সকল ধর্মীয় প্রতিষ্ঠানেই গত দশ বছরে একাধিকবার বরাদ্দ দিয়েছি আমরা। অনেক সময় সরকারি বরাদ্দে প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন হলেও সাধারণ জনগণ সে সম্পর্কে অবগত করা হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বরাদ্দের কথা সকলকে জানাতে হবে। তাহলেই সরকারের মহতী উদ্যোগের সঠিক মূল্যায়ন করবেন জনগণ। এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com