বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আগামী ৭ জুলাই হরতালের সমর্থনে শহরের বিভিন্ন পয়েন্টে পথসভা

  • আপডেট টাইম বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ৫৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অযৌক্তিকভাবে গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে খোয়াই ব্রীজ পয়েন্ট, আলম বাজার, কামড়াপুর পয়েন্টে হরতালের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভাগুলোতে বক্তব্য রাখেন-কমিউনিস্ট পার্টি জেলা শাখার সাধারণ সম্পাদক পীযুষ চক্রবর্তী, জেলা বাসদ নেতা এডভোকেট জুনায়েদ আহমেদ, হুমায়ুন খান, জেলা বাসদ মার্কসবাদী নেতা শফিকুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন জেলা সিপিবি সভাপতি হাবিবুর রহমান, চৌধুরী মহিবুন্নুর ইমরান, রনজিৎ সরকার, বিষ্ণু সরকার, রফিকুল ইসলাম, অবিনাশ সরকার, মাসুদ পারভেজ, জয়দ্বীপ সাহা ও ঝন্টু সরকার।
সভায় বক্তাগণ বলেন, যুক্তিসংগত কোন কারণ ছাড়াই সরকার গ্যাসের দাম বাড়িয়ে দিয়ে সাধারণ মানুষের উপর বাড়তি বোঝা চাপিয়ে দিল। ফলে আবার জিনিসপত্রের দাম বাড়বে, বাড়ি ভাড়া, গাড়ী ভাড়াসহ গ্যাস চালিত পরিবহন ভাড়া বাড়বে। যার প্রভাব জনজীবনে পড়বে। তাই এই সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে। বাজেটে কৃষক শ্রমিকের স্বার্থ রক্ষা করা হয়নি, ধনিক শ্রেণির স্বার্থে এই বাজেট পাস হয়েছে। তাই এই সকল গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে আগামী ৭ জুলাই রবিবার সকাল ৬ টা থেকে ২টা পর্যন্ত সর্বাতœক হরতাল পালন করে সরকারকে প্রত্যাহারে বাধ্য করতে হবে। এজন্য সকলকে রাজপথে নেমে আন্দোলনে অংশগ্রহণ করে সর্বাতœক সহযোগিতার আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com