শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে দলিল লেখকের মরদেহ উদ্ধারের ঘটনায় মা-ছেলে-মেয়েসহ গ্রেফতার ৪ ॥ নারী সংক্রান্ত ঘটনার জের ধরে নয়নকে হত্যা করা হয় নবীগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষে ১ নারী নিহত আধুনিক যন্ত্র বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ সাধারণ কৃষকদের দোরগোড়ায় প্রণোদনার সুফল পৌঁছে দিন জুমার খুৎবায় সৈয়দ আজহার আহমাদ সুদ-ঘুষ নাফরমানীর কারণে অতি রোদ অতি বৃষ্টির মতো গজব নাজিল হচ্ছে দরিয়াপুর বাজারের মা-বাবা কম্পিউটার দোকান থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক শহরে পোদ্দার বাড়িতে চালককে মারপিট করে টমটম ছিনতাই নবীগঞ্জে সৈয়দপুর বাজারে বিকাশ দোকানে হামলা ॥ লুটপাটের অভিযোগ লাখাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত জনসাধারণের ভালবাসা নিয়েই বেঁচে থাকতে চাই- সৈয়দ শাহজাহান আগুয়া গ্রামে ৩ খুনের ঘটনায় ১শ জনকে অভিযুক্ত করে মামলা

লাখাইয়ের বুল্লা ইউনিয়নের ৩নং সংরক্ষিত আসনের উপ-নির্বাচনে ২ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম সোমবার, ১ জুলাই, ২০১৯
  • ৩৭৭ বা পড়া হয়েছে

আবুল কাসেম, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার বুল্লা ইউনিয়ন পরিষদের ৩নং সংরক্ষিত আসনের (সাধারন ওয়ার্ড ৭,৮,৯) উপ নির্বাচনের মনোনয়ন দাখিলর শেষ দিন গতকাল ৩০ জুন ২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করছেন। এরা হলেন মোছা: জাহানারা বেগম ও মোছা: মনোয়ারা খাতুন। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মুহম্মদ মোশারফ হোসেন খানের নিকট এ মনোনয়ন পত্র দাখিল করেন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২ জুলাই যাছাই বাছাই, ৯ জুলাই প্রত্যাহার, ১০ জুলাই প্রতিক বরাদ্দ এবং আগামী ২৫ জুলাই ভোট গ্রহণ অনুষ্টিত হবে। এ আসনে মোট ভোটার সংখ্যা ৫৭৭৭জন। তন্মধ্যে পুরুষ ২৮৭৮জন ও মহিলা ভোটার ২৮৯৯ জন।
উল্লেখ্য, গত ১০মার্চ লাখাই উপজেলা পরিষদ নির্বাচনে বুল্লা ইউনিয়নের ৩নং সংরক্ষিত আসনের মহিলা সদস্য জাহানারা বেগম নির্বাচনে অংশ নেওয়ায় পদটি শুন্য হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com