শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরে সরকারী জায়গায় গড়ে উঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯
  • ৭৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর, কামড়াপুর, বেবীস্ট্যান্ড এলাকায় সরকারী জায়গার উপর গড়ে উঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন। গতকাল বুধবার সকাল থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসিন আরাফাত রানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এসব অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।
জানা যায়, এক শ্রেণীর আসাধু ব্যক্তিরা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় সরকারী জায়গা, ড্রেন, খাল ও পুরাতন খোয়াই নদী দখল করে অবৈধভাবে ভোগ দখল করছে। স্থাপনা নির্মান করে তারা এসব ভোগ করার পাশাপাশি ভাড়া দিচ্ছে। কেউবা আবার বিক্রি করে বিপুল অংকের টাকা কামাচ্ছে। আর এসব সরকারি ড্রেন, খাল, নদী দখলের ফলে সামান্য বৃষ্টি হলেই শহরজুড়ে তীব্র জলাবদ্ধতা সৃষ্টি হয়। এ অবস্থায় জলাবদ্ধতা নিরসন ও সরকারী জায়গা দখলমুক্ত করতে অভিযানে নামে জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসিন আরাফাত রানা জানান, অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com