শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বানিয়াচঙ্গে কাবাডি প্রতিযোগিতায় কাগাপাশাকে হারিয়ে ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়ন দল চ্যাম্পিয়ান

  • আপডেট টাইম সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ৫৭৩ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ কাবাডি প্রতিযোগিতায় কাগাপাশা ইউনিয়ন দলকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়ন কাবাডি দল। গতকাল উপজেলা পরিষদ মাঠে বর্নাঢ্য আয়োজনে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
সপ্তাহব্যাপী চলা এ প্রতিযোগিতায় বানিয়াচং উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ১০টি কাবাডি দল অংশ গ্রহন করে। উত্তেজনাপূর্ণ এ ফাইনাল খেলাটি উপভোগ করেছে কয়েক শতাধিক দর্শক। খেলায় কাগাপাশা দল পেয়েছে ২৫ পয়েন্ট এবং ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের কাবাডি দল ২৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দল এবং রানার্সআপ দলের মধ্যে পুরস্কার তুলেদেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম ফজলুল হক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নবাগত চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও মোঃ মামুন খন্দকার, অফিসার ইনচার্জ রাশেদ মোবারক। উল্লেখ্য, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক নেতৃত্বে থানার সকল অফিসার ও পুলিশ সদস্যদের সার্বিক ব্যবস্থায় ২১ মার্চ থেকে শুরু হওয়া ইউনিয়ন ভিত্তিক কাবাডি প্রতিযোগিতা গতকাল ফাইনাল খেলার মধ্য দিয়ে সফল সমাপ্তি হয়েছে। খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুর রউফ মাস্টার, মতিউর রহমান, আবুল কাশেম ও শাহিন মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com