বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শ্রীমঙ্গলে হাতির আক্রমণে ভ্রমনকারী যুবক নিহত

  • আপডেট টাইম সোমবার, ১১ মার্চ, ২০১৯
  • ৪৬৭ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ মৌলভীবাজারে শ্রীমঙ্গলে মনিলাল দেবনাথ (২৭) নামে এক যুবককে শনিবার রাত ১১ টায় বাড়ির পাশে দুই পায়ে বাঁধা একটি হাতি সুরদিয়ে টেনে নিয়ে মেরে ফেলে। নিহত মনিলাল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার গন্ধর্বপুর গ্রামের মঞ্জু দেবনাথের ছেলে। গ্রামের বাসিন্দা প্রত্যক্ষদর্শী চন্দন ভট্টাচার্য্য জানান, অজ্ঞাত এক মাউথ হাতিটিকে মনিলালের বাড়ির পাশে দুই পায়ে সিকলে বেঁধে বাজারে চা পান করতে যায়। এই সময় মনি হাতিটিকে দেখতে গেলে হাতি সুর দিয়ে টেনে নিয়ে তাকে আছড়ে মেরে ফেলে। এ অবস্থায়ই মনিকে শ্রীমঙ্গল সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করন। এদিকে হাতির আক্রমনে মনি মারা যাওয়ার খবর পেয়ে মাউথ পালিয়ে যায়। শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মনি মৌলভীবাজারে একটি মোদী দোকানে চাকুরী করতো। কাকাতো বোনের বিয়েতে বাড়ি এসেছিল।
এ ব্যাপারে শ্রীমঙ্গল বন অফিসের রেঞ্জ কর্মকর্তা মোঃ মোনায়েম জানান, খবর পেয়ে রাতেই তারা ওই গ্রামে যান। তিনি বলেন হাতিটিকে মাটিতে রড ডুকিয়ে এর মধ্যে কাটাওয়ালা সিকল দিয়ে বেঁধে রাখা। নিহত মনিলাল রাতে হাতির পিঠে উঠতে গেলে হাতির পায়ে সিকলের আঘাত অনুভব করে বিরক্ত হয়ে শুর দিয়ে তাকে টেনে নিয়ে মেরে ফেলে। তবে এই হাতির মালিককে এখন তাঁরা জানতে পারেন নি। বেশ কয়েকজন হাতির মালিককে তারা ফোন করলে সবাই অস্বীকার করে। তবে গ্রামের এক লোক বন বিভাগকে জানায় মাউথ বলেছিলো এটি কুলাউড়া থেকে এসেছে। এদিকে রবিবার সকালে পুলিশ নিহত মনির লাশ শ্রীমঙ্গল সদর হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com