শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে পৃথক সংঘর্ষে মহিলাসহ আহত ১০

  • আপডেট টাইম রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৮৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় গতকাল শনিবার পৃথক সংঘর্ষে আহত হয়ে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন ১০ জন। তাদের মধ্যে ৩ জনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিচিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।
বোর জমিনে সেচ ও পারিবারিক বিরোধ নিয়ে এসব সংঘর্ষের সুত্রপাত হয়েছে বলে ডাক্তার জানিয়েছেন। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার সাইফুল আলম জানান- শনিবার বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ওই হাসপাতালে ৩৫ জন রোগী সেবা নিতে এসেছেন। তাদের মধ্যে সংঘর্ষে আহত হয়ে সেবা নিয়েছেন ১০ জন।
তারা হলেন, ওই উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামের মৃত আবুল মিয়ার পুত্র আব্দুল মোতালিব (৩১) বাউসা ইউনিয়নের বাঁশডর গ্রামের ইমাদ উদ্দিনের স্ত্রী মোছাঃ আফতারুন্নেছা (২০) ওই ইউনিয়নের নিজ চৌকি গ্রামের আব্দুল মজিদের পুত্র মামুন মিয়া (১৪), আবু সিদ্দিকের পুত্র মাশুক মিয়া (১৬), আনোয়ার মিয়া ((১৮), আব্দুল হক মিয়ার পুত্র শাহিদ মিয়া (১৭), নিজ চৌকি গ্রামের মৃত জমাদার মিয়ার পুত্র আব্দুল হামিদ (৪৫), আব্দুল হান্নান (৫৫), আক্কাস আলীর পুত্র আল-আমীন (২৫) ও দেবপাড়া ইউনিয়নের ভানুদেব গ্রামের মৃত আব্দুল হামিদ মিয়ার স্ত্রী মোছাঃ রহিমা বেগম (৩৮)। তাদের মধ্যে আল-আমীন, শাহিদ মিয়া ও মাশুক মিয়াকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com