শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নিজামপুরে নির্বাচনী সভায় সহশ্রাধিক নারী ॥ উন্নয়নের ধারা রক্ষায় এমপি আবু জাহিরকে নির্বাচিত করার শপথ

  • আপডেট টাইম রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়ামসহ সদর লাখাই ও শায়েস্তাগঞ্জে বিগত ১০ বছরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন এডভোকেট মোঃ আবু জাহির এমপি। নিজামপুর ইউনিয়নের গড়ে উঠছে শিল্প প্রতিষ্ঠান। যে কারণে কর্মসংস্থানের আওতায় আসছেন অসংখ্য নারী-পুরুষ। এছাড়াও প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে নতুন ভবন নির্মাণসহ এলাকার উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এই উন্নয়নের ধারা রক্ষায় আবারো তাকে নির্বাচিত করার শপথ নিয়েছেন সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সহশ্রাধিক নারী।
শনিবার বিকেলে নিজামপুর দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ আয়োজিত এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সমর্থনে এক নির্বাচনী সভায় তারা এই শপথ নেন। সভায় জেলা, উপজেলা এবং ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেত্রীরা শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, শতভাগ বিদ্যুতায়নসহ নারীদের উন্নয়নে এমপি আবু জাহিরের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন। এ সময় উপস্থিত নিজামপুর ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আসা নানা শ্রেণি-পেশার সহশ্রাধিক নারী হাত তুলে তাদের বক্তৃতার প্রতি সমর্থন জানান এবং এমপি আবু জাহিরের উন্নয়ন কাজ ঘরে ঘরে প্রচার করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকে তার জয় নিশ্চিতের প্রত্যয় ব্যক্ত করেন।
মহিলা মেম্বার মিনারা খাতুনের সভাপতিত্বে এবং জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা বেগম। প্রধান বক্তা ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সহধর্মিনী আলেয়া জাহির।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য ফাতেমাতুজ জোহরা রিনা, জেলা যুব মহিলা লীগের সহ সভাপতি খোদেজা আক্তার। এছাড়াও জেলা, উপজেলা এবং ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দসহ নিজামপুর ইউনিয়নের সহশ্রাধিক নারীরা এতে স্বতস্ফুর্তভাবে অংশ নেন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সায়হাম মিয়া এবং গীতা পাঠ করে রেবা চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন লিপি আক্তার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com