বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ উইমেন্স কলেজের দ্বাদশ শ্রেণির নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশ

  • আপডেট টাইম বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮
  • ৫১৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন-হাসান বলেছেন, তোমরা জাতির ভবিষ্যৎ, তোমাদের উন্নতি তোমাদেরই করতে হবে। বেগম রোকেয়ার আর্দশ নিয়ে এগিয়ে যেতে হবে এবং বেশি বেশি বই পড়তে হবে। শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে একটি কম্পিউটার প্রজেক্টর দেয়ার ব্যাপারে তিনি আশ্বাস প্রদান করেন।
মঙ্গলবার নবীগঞ্জে আইডিয়াল উইমেন্স কলেজের এইচএসসি পরীক্ষার্থীদ নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সুধী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
কলেজ কম্প্যাসে আয়োজিত উক্ত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ নজির আহমেদের সভাপতিত্বে ও প্রভাষক সুমন আহমেদের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ছাদেক হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাকিল আহমেদ, কলেজের সভাপতি নিরুপম দেব, কলেজের উপ-ব্যবস্থপনা পরিচালক ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সলিল বরণ দাশ, পরিচালক দুলাল আহমেদ, প্রবাস বাংলা ইউকে টিভির প্রতিনিধি ছনি চৌধুরী, কলেজের প্রভাষক দ্বীপ শংকর রায়, বিদ্যুৎ পাল, অপু সনাতন, শারমিন জাহান শীলা, রাজিয়া সুলতানাসহ আরও অনেকেই। পরে কলেজের নির্বাচনী পরীক্ষার্থী কৃতি ৩ জন ছাত্রীর মাঝে পুরষ্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com