বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না জনগণ-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি-জামায়াতের আমলে বাংলাদেশ দুর্নীতিতে হ্যাট্রিক চ্যাম্পিয়ন হয়েছিল। দেশের অলিতে-গলিতে চলতো লুটতরাজের প্রতিযোগিতা। বেগম খালেদা জিয়া ও তার সন্তান তারেক জিয়া এতিমের টাকা আত্মসাৎসহ সাধারণ মানুষের সম্পত্তি লুটপাট করেছিলেন। যে কারণে তত্ত্বাবধায়ক সরকারের দায়ের করা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে জেল হাজতে রয়েছেন খালেদা জিয়া। আর বিদেশে পালিয়ে বেড়াচ্ছে তার সন্তান তারেক রহমান। বিদ্যুতের খাম্বা বাণিজ্য আর হাওয়া ভবনের অপকর্মের মাধ্যমে তারা দেশকে পরিণত করেছিল দুর্নীতিবাজদের স্বর্গরাজ্যে। তাই দেশের মানুষ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না।
তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দেশের মানুষকে ফিরিয়ে দিয়েছেন কাংখিত শান্তি, শৃংখলা আর উন্নয়ন। আমরা এখন উন্নয়নশীল জাতি। কেউ আমাদেরকে ভিুক্ষকের জাতি বলতে পারে না। সততার দিক দিয়ে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন শেখ হাসিনা। তিনিই পারেন বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে।
মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের মির্জাপুর উচ্ছ বিদ্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে অভিভাবকদের নিয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান এমপি আবু জাহির। উপস্থিত অতিথিবৃন্দ এবং স্থানীয় লোকজন হাত তুলে তার বক্তৃতার প্রতি সমর্থন জানান।
সাবেক ইউপি মেম্বার আব্দুল লতিফ খানের সভাপতিত্বে ও মির্জাপুর হাইস্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন মোঃ রফিক মিয়ার পরিচালনায় সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সদস্য এড কনক জ্যোতি সেন রাজু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, ডাঃ ইকবাল, মিজানুর রহমান শামীম, বারিক মিয়া সরদার, ছাবু মিয়া সরদার, সামছুল হক, সোলায়মান মিয়া, আব্দুল গণি মেম্বার, রানা রায়, কানাই লাল দাশ, সাবেক মেম্বার আব্দুল হক, শাহ আলম সিদ্দিক, লিটন মিয়া, বারিক মেয়া, সাবেক মেম্বার আব্দাল উদ্দিন খান, আব্দুল আলী, নজরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজ।
পরে রাতে রিচি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভায় বক্তৃতা করেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আরব আলী, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ নিলাদ্রী শেখর টিটু, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাক মশিউরর রহমান শামীম, আব্দুল মুকিত, সাইদুর রহমান, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, তাজুল ইসলাম, শেখ সেবুল আহমেদ, মনির হোসেন সুমনসহ রিচি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিশিষ্ট মুরুব্বিয়ান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com