শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ॥ যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৩২ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে সাইফুল মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বয়স অনুমান ২৬ বছর হবে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। নিহত সাইফুল মিয়া মিরাশী ইউনিয়নের লালকের গ্রামের আঃ শহিদ এর পুত্র। ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮.৩০ মিঃ সময়ে মিরাশী ইউনিয়নের গোনরাম মৌলভীটিলা নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে পাওয়া, নিহত সাইফুল মিয়া তার শ্বশুর বাড়ি ওই ইউনিয়নের কালেঙ্গা হিমালিয়া গ্রামে বেড়াতে যান। সেখান থেকে সাইফুল মিয়া তার বাড়ির দিকে রহনা দেন। সাইফুল মিয়া গোনরাম মৌলভীটিলা পৌছা মাত্রই উৎপেতে থাকা একদল দূবর্ৃৃত্ত সাইফুল মিয়ার উপর এলোপাতাড়ি হামলা চালান। তখন তাদের হাতে থাকা দা’র কোপে রক্তাক্ত জখম হন সাইফুল। তৎক্ষণাৎ প্রত্যক্ষদর্শীরা সাইফুল মিয়াকে গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট সরকারি হাসপাতাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক সাইফুল মিয়াকে সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে সাইফুল মিয়ার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকা যাবার পথে সাইফুল মারা যান।
এ ব্যাপারে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সাইফুল ইসলাম মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন। সাইফুল ইসলামের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক চান মিয়াকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও ঘাতক চান মিয়ার বিরুদ্ধে চুনারুঘাট থানায় বিভিন্ন মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com