শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতির প্রস্তাব

  • আপডেট টাইম রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদকে বিভিন্ন কারণে অব্যাহতি দেয়ার প্রস্তাব করা হয়েছে। গতকাল বিকালে ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। দলীয় কার্য্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইমদাদুল হক চৌধুরী। যুগ্ম সাধারণ সম্পাদক নাসির মিয়ার পরিচালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আব্দুর নূর, কয়েছ মিয়া, নিরদেন্দু বিকাশ ধর, আব্দুল হাই, ডাঃ সুশীল দাশ রায়, সিরাজুল ইসলাম, সফি মিয়া, জাকির হোসেন, দুলাল চন্দ্র সরকার, সোহেল চৌধুরী, বেনু ভূষণ দত্ত, আমিরুল ইসলাম চৌধুরী, ফরিদ আহমেদ, আকাবর মিয়া, রাম কৃষ্ণ চক্রবর্তী, মঈনুল ইসলাম, আনোয়ার মিয়া, এরশাদুল হক চৌধুরী, সুন্দর মিয়া, আব্দুল মতিন, দরছ মিয়া, আলতাব হোসেন, ফুল মিয়া প্রমূখ।
সভায় বক্তারা বর্তমান সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ দীর্ঘদিন দলীয় কার্যক্রমে অনুপস্থিতি থাকায় দলের অনেক ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন। এ ব্যাপারে সাংগঠনিক পর্যালোচনা শেষে ফরহাদ আহমেদকে অব্যাহতি দেয়ার প্রস্তাব গৃহিত হয়। এক পর্যায়ে ফরহাদ আহমেদকে অব্যাহতি পত্রে সভায় উপস্থিত ২৭ জন নেতৃবৃন্দ স্বাক্ষর করেন।
এতে সাধারণ সম্পাদকের পদটি শুন্য হলে দলের বৃত্তি মজবুত করার জন্য এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে সাংগঠনিকভাবে বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির মিয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে সাধারণ পরিষদ দায়িত্ব অর্পন করে।
সেই সাথে জাতীয় নির্বাচনে নিজ নিজ ভোট কেন্দ্রের অধীনে সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী ১৫ দিনের মধ্যে ভোট কেন্দ্র কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com