বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেলের বাসায় চুরি

  • আপডেট টাইম রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ৪৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেলের বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে চোরেরা ১৬ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ ৬২ হাজার টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার দিবাগত সন্ধ্যারাতে শহরের পুরাতন পাসপোর্টের পার্শ্ববর্তী বাসায় এই চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে মোস্তফা কামাল আজাদ রাসেল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জিয়াউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে- থানার পার্শ্ববর্তী এলাকায় এই চুরির ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।
ছাত্রলীগের সাবেক সভাপতি জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মঙ্গলবার রাতে বাসা তালাবদ্ধ করে তার পরিবারের সবাই গ্রামের বাড়ি ইকরামে যান। এই সুযোগে বৃহস্পতিবার বিকাল থেকে রাত ৮টার মধ্যে কে বা কারা বাসার জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে উল্লেখিত পরিমাণ মালামাল নিয়ে যায়। ঈদের পরের দিন রাত সাড়ে ৮টায় তার মা বাসায় আসেন। এ সময় চুরির বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ওসি তদন্ত জিয়াউর রহমান জানান, এ ব্যাপারে অজ্ঞাত আসামী রেখে মামলা দায়ের করা হয়েছে। চুরির সাথে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com