শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে ৩৬তম বিসিএসে উত্তীর্ণদের সংবর্ধনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮
  • ৪২৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ৩৬তম বিসিএসে উত্তীর্ণ দুই কৃতি সন্তানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বিকাল ৩টায় বাহুবল অফিসার্স ক্লাবে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ইউনির্ভাসিটি স্টুডেন্টস এসোসিয়েশন বাহুবল (ইউসেব)। এছাড়াও একই অনুষ্ঠানে ২০১৮ সনের এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ১৮ জন শিক্ষার্থীকেও সংবর্ধনা প্রদান করা হয়। ইউসেবের সভাপতি মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাহুবল মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, কার্যনির্বাহী সদস্য পংকজ কান্তি গোপ টিটু, বাহুবল কলেজের সহকারি অধ্য মোহাম্মদ আব্দুর রকিব, ওয়ান ব্যাংক সিলেট শাখার কর্মকর্তা আব্দুল আজিজ। স্বাগত বক্তব্য রাখেন ইউসেবের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাক তালুকদার (হৃদয়)।
বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, ৩৬তম বিসিএসে কর কমিশনের সহকারি কমিশনার হিসেবে সুপারিশপ্রাপ্ত উপজেলার বশিনা গ্রামের আতাউর রহমান, পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামের শিরিন আক্তারের পিতা আকবর হোসেন, ব্যবসায়ী দেলোয়ার হোসেন, ইউসেবের সাবেক সভাপতি জুনায়েদ আহমেদ, সহ-সভাপতি শুভ্র দেব অভি, বর্তমান সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সদস্য রায়হানুল ইসলাম রবিন, আলমগীর হোসেন, এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত জান্নাতুল নাঈম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তাগন বলেন, শুধু জিপিএ-৫ পাওয়া নয়, সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। শুধু শিতি হলেই দেশের কল্যাণ হবে না। দেশের কল্যাণের জন্য সুশিতি হওয়ার চেষ্টা থাকা চাই। এছাড়াও নিজের মেধা ও দতাকে সর্বোচ্চ বিনিয়োগের মাধ্যমে প্রশাসনের শীর্ষে পৌছে উপজেলাবাসীর মূখ উজ্জল করতে বিসিএসে উত্তীর্ণদেরকে আহ্বান জানানো হয়।
বাহুবলের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একঝাঁক স্বপ্নবাজ তরুণদের সংগঠন ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন বাহুবল (ইউসেব)। ২০০৭ সনে প্রতিষ্ঠিত সম্পূর্ণ অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ এই সংগঠনটি বাহুবলের সর্বস্তরের শিক্ষার্থীদের কল্যাণে দীর্ঘদিন যাবৎ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সংগঠনটি তরুণ প্রজন্মকে উৎসাহ প্রদান, দরিদ্র, মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা, উৎসাহ, অনুপ্রেরণা ও সার্বিক পরামর্শ দানের মাধ্যমে প্রতিটি শিক্ষার্থীকে আধুনিক বিশ্বের উপযোগী করে গড়ে তুলতে কাজ করছে। এছাড়াও বৃক্ষরোপন, রক্তদান, বিভিন্ন স্কুল কলেজে কুইজ প্রতিযোগিতা ও রক্তের গ্র“প নির্ণয়ের মতো ব্যতিক্রমী আয়োজন করে শিক্ষা তথা গোটা সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com