বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে রমজান ও ঈদ উপলক্ষ্যে পুলিশ সুপারের মতবিনিময় সভা

  • আপডেট টাইম বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৪৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্যবসায়ী নেতৃবৃন্দের রমজান ও ঈদ উল ফিতর উপলক্ষ্যে মতবিনিময় করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার। গতকাল সকালে পুলিশ সুপারের সভাকক্ষে এ সভা অুনষ্টিত হয়। পুলিশ সুপার বধান ত্রিপুরা পিপিএম-বার এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপস্) আ.স.ম শামসুর রহমান ভূঁঞা, হবিগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, বানিয়াচং সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাধবপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ, বাহুবল সার্কেল সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ নাজিম উদ্দিনসহ সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জগন এবং হবিগঞ্জ জেলার বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দগন।
হবিগঞ্জ চেম্বার অব কমার্স এবং জেলার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে পবিত্র মাহে রমজান ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে নিরাপত্তা ও আইন শৃংখলা সংক্রান্ত বিষয় নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ চেম্বার অব কমার্স এবং জেলার ব্যবসায়ী নেতৃবৃন্দ পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে বিভিন্ন মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান এলাকায় যানজট মুক্ত পরিবেশ এবং আইন-শৃংখলা ও নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ পুলিশী নিরাপত্তা ও টহল জোরদার করার নিমিত্তে মতামত উপস্থাপন করেন। পুলিশ সুপার বিধান ত্রিপুরা পিপিএম-বার ব্যবসায়ীদের আশ্বস্ত্য করে বলেন, সকলের সহযোগীতা পেলে অব্যশই হবিগঞ্জ শহরসহ সাড়া জেলায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে এবং যানজট মুক্ত রাখা হবে। তিনি যানজট মুক্ত রাখতে গাড়ী মালিক ও চালকদের দৃষ্টি আকর্ষন করে বলেন গাড়ী নিদৃষ্ট স্থানে পার্কিং করতে হবে এবং যত্রতত্র মালামাল উঠানামা করানো যাবে না। যত্রতত্র মালামাল উঠানামা করানো থেকে বিরত থাকতে চালদের প্রতি অনুরোধ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com