শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে বাস উল্টে খাদে মা-ছেলেসহ ৩ জন নিহত

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ মার্চ, ২০১৮
  • ৫৯৪ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী উল্টে খাদে পড়ে মা-ছেলে ও কলেজছাত্রসহ ৩ জনের প্রাণহানী ঘটেছে। এতে আহত হয়েছেন বাসে থাকা অন্তত ৩০ যাত্রী। সংকটাপন্ন অবস্থায় ৩জনকে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়েছে। গতকাল সকাল পৌণে নয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পিটুয়া গ্রামের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-লাখাই উপজেলার করাব গ্রামের জবেদ আলীর স্ত্রী কামরুন নাহার (৬০) ও তার পুত্র কাওসার হোসেন খোকন (৩৫) এবং সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার নোয়াগাও গ্রামের মৃত আসদ্দর আলীর পুত্র ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের ৩য় বর্ষের ছাত্র কপিল উদ্দিন (২৭)।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকালে সিলেট বাসষ্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১১-০৬৮৬) হবিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। সকাল পৌণে নয়টার দিকে বেপরোয়া গতির বাসটি মডেলবাজারের কাছে পৌছুলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একপর্যায়ে বাসটি সড়ক থেকে নেমে খাদে পড়ে উল্টে যায়। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। বাসের ভেতরে আটকা পড়ে সব যাত্রী। সাথে সাথে স্থানীয় লোকজন উদ্ধার কাজ শুরু করেন। এসময় বাসের ভেতর থেকে মা-ছেলের লাশসহ আহতদের উদ্ধার করেন উদ্ধারকারীরা। গুরুতর আহত কলেজছাত্র কপিল উদ্দিনসহ কয়েকজনকে সংকটাপন্ন অবস্থায় সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়। পথিমধ্যে কপিল উদ্দিন মারা যান। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শেষ করে।
শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমল চন্দ্র ভৌমিক জানান, দ্রতগতির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে মা-ছেলের মৃত্যুর ঘটনায় তাদের পরিবারসহ করাব গ্রামজুড়ে শোকের বাতাস বইছে। ওই গ্রামের জনৈক ব্যক্তি জানান, জবেদ আলীর স্ত্রী কামরুন্নাহার ও ছেলে খোকন সিলেটে নিজ বাসায় বেড়াতে গিয়েছিলেন। গতকাল তারা বাড়িতে ফিরছিলেন। কিন্তু পথিমধ্যে দুর্ঘটনায় তারা নিহত হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com