বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে সরকারী জায়গা দখল করে আওয়ামীলীগ নেতার ঘর নির্মাণ

  • আপডেট টাইম সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৩
  • ৩৪২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বিবিয়ানা বিদ্যুৎ প্ল্যান্টের নিকটে সরকারী কমিউনিটি ক্লিনিকের জায়গা দখল করে ঘর নির্মাণ করেছেন এক আওয়ামীলীগ নেতা। উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল বনগাও গ্রামের ওই আওয়ামীলীগ নেতা ঘর নির্মাণ করে নিজস্ব ঠিকাধারী প্রতিষ্ঠানের অফিস খুলেছেন। এ ঘটনায় এলাকায় বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
এলাকাবাসী জানান, চলতি বছরের প্রথম দিকে বিবিয়ানা বিদ্যুৎ প্ল্যান্টে কাজ শুরু হওয়ার পর থেকে সাব-ঠিকাধারী হিসেবে বিভিন্ন ধরণের কাজ করেন স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুল ওয়াহিদের ঠিকাধারী প্রতিষ্টান ন্যাশন ট্রেড। ঠিকাধারী কাজে বিভিন্ন সুযোগ সুবিধা বেশি পাওয়ার জন্য বিদ্যুৎ প্ল্যান্টকে ঘেষে সরকারী জায়গা দখল করে তার ঠিকাধারী প্রতিষ্টানের নামে অফিস নির্মাণ করেন। দখল করা জায়গায় নির্মিত টিনের ঘরে ন্যাশন ট্রেড নামে একটি সাইনবোর্ড লাগানো হয়েছে। এলাকাবাসী জানান সরকারী দলের লোক হিসেবে ক্ষমতার দাপট দেখিয়েই তিনি ওই জায়গা দখল করে ঘর নির্মাণ করেছেন। পারকুল গ্রামের বিশিষ্ট সমাজ সেবক কাওছার আহমদ কয়ছর বলেন, আসলে তিনি সে কাজটি করেছেন তাহা ঠিক নয়। সরকারী হাসপাতাল আমাদের অনেক উপকারে আসে কিন্তু তিনি এই জায়গা দখল করে অফিস নির্মান করা খুবই লজ্জাকর বিষয়। আমি এই জায়গার দখল ছেড়ে হাসপাতালের নিকট ফিরিয়ে দেয়ার জন্য উনার প্রতি আহবান জানাই। এ ব্যাপারে আব্দুল ওয়াহিদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান সরকারী জায়গা সরকার উদ্ধার করবে পাবলিকের কি যায় আসে। আমি সরকারী হাসপাতালে দান করেছিলাম এ জন্য এই জায়গায় অফিস নির্মাণ করেছি। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুর রহমান জানান, তিনি এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছেন। অভিযোগটি তদন্ত করে এসিল্যান্ডকে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com