শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবল একুশে বইমেলায় দর্শক সাড়া জাগানো অনুষ্ঠান “হিং টিং ছট”

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৬৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল একুশে বইমেলার তৃতীয় দিনের কর্মসূচীতে বিনোদনমূলক অনুষ্ঠান “হিং টিং ছট” প্রতিযোগিতা দর্শকদের মাঝে সাড়া জাগিয়েছে। গতকাল সোমবার বিকাল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জসীম উদ্দিনের দর্শক মাতানো উপস্থাপনা ও পরিকল্পনায় অনুষ্ঠানটিতে বিভিন্ন মজাদার পর্ব উৎবে “স্টার অব দ্যা বাহুবল” অর্জন করেছেন উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু।
প্রতিযোগিতায় রাজনৈতিক ব্যক্তিত্ব, অফিসার, সাংবাদিক, অফিস সহকারি, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থীসহ ১০টি ক্যাটাগরিতে ১০ জন প্রতিযোগিকে বিভিন্ন প্রশ্ন-উত্তর উৎবে মূল পর্বে উত্তীর্ণ হন।
এছাড়াও দিনের কর্মসূচীতে সন্ধ্যায় “বাংলা ভাষায় শুদ্ধ কথন ও লিখন” বিষয়ে আলোচনা সভা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ও মেলা উদযাপন কমিটির সভাপতি মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকারের পরিচালনায় সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মদনমোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, ডিএনআইর সাবেক প্রধান শিক্ষক আব্দাস সাত্তার। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আলোচনা উপ-কমিটির আহ্বায়ক ও বাহুবল মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর। রাত ৭টায় সাংস্কৃতিক সন্ধ্যা ও সবশেষে মৌলভীবাজারের জীবনচক্র থিয়েটারের পরিবেশনায় ও সামাদ আজাদের নির্দেশনায় নাটক “ক্ষ্যাপা পাগলের প্যাঁচাল” পরিবেশিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com