শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

বাহুবলে বিদ্যুতের খুটি চাঁপায় শিশু নিহত আটক ৫ জনকে কারাগারে প্রেরণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ৪০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে বিদ্যুতের খুটি চাঁপায় শিশু নিহত হওয়ার ঘটনায় আটক ৫ জনকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে। যে ৫জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে তারা হলেন, চুনারুঘাট উপজেলার বড়জুম গ্রামের কাজল মিয়ার ছেলে নুর মিয়া (২৩), একই গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে নুর হোসেন (১৮), আব্দুস সালামের ছেলে জাবেদ আলী (১৮), লুলু মিয়ার ছেলে শুকুর আলী (২৮) ও একই উপজেলার কবলাপুর গ্রামের মৃত কাইয়ুম মিয়ার ছেলে জালাল উদ্দিন (২৪)। এরা সবাই পল্লী বিদ্যুতের শ্রমিক হিসেবে কর্মরত। গত মঙ্গলবার বিকেলে বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের হাজীপুর গ্রামের ফরিদ মিয়ার বাড়িতে পুরাতন বিদ্যুতের খুঁটি পরিবর্তন করার সময় খুঁটি মাটিতে পড়ে যায়। এসময় খুঁটির নিচে চাপা পড়ে ফরিদ মিয়ার ছেলে হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র রাব্বি (৬) গুরুতর আহত হয়। স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উল্লেখিত ৫জনকে আটক করে। গতকাল বুধবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।
বাহুবল মডেল থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মাসুদ আহমেদ জানান, আটকদের আদালতে সোপর্দ করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ বিচারক। তবে নিহত শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com