শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ উন্নয়নবান্ধব আওয়ামী লীগ সরকারের আমলে সারাদেশের ন্যায় হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে, হচ্ছে, আগামীতেও হবে। গত ৮ বছরে হবিগঞ্জ-লাখাইয়ে যে পরিমাণ উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। বুধবার বিকালে লাখাই উপজেলার করাব ইউনিয়নের গুণিপুর, হরিনাকোনা ও আগাপুর গ্রামে বিদ্যুত সংযোগের উদ্বোধন শেষে স্থানীয়দের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ ছোলায়মান মিয়া, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল ও লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক এমএ মতিন মাস্টার।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল কদ্দুছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আব্বাসের পরিচালনায় বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মোঃ মঈনুল ইসলাম, লাখাই থানার ওসি (তদন্ত) মোঃ নূরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আলম, ইউপি সদস্য শ্রীনন্দ সরকার, সাবেক মেম্বার আলী আব্দর, আওয়ামী লীগ নেতা ফজলু মিয়া, মোতাব্বির হোসেন, রবীন্দ্র সরকার, ছাত্রলীগ নেতা এম শাহাম্মদ আলী শান্ত প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নূরুল ইসলাম ও গীতা পাঠ করেন নকুল গোস্বামী। উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ৭.০২২ কিলোমিটার লাইন নির্মাণের মাধ্যমে ৭১টি মিটার স্থাপন করে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে উল্লেখিত ৩ গ্রামে বিদ্যু সংযোগ প্রদান করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com