শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ৩১ জুলাই, ২০১৭
  • ৪৬৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকাল ১১টায় উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পূর্ব জয়পুর জামে মসজিদ সংলগ্ন মাঠে মুক্তিযোদ্ধা আব্দুল মতিন খানের সভাপতিত্বে ও কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই রুপু করের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাহুবল-নবীগঞ্জ সার্কেলের এএসপি রাসেলুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিত দেব, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলাল, সাংবাদিক অভিজিৎ ভট্টাচার্য্য, ইউপি সদস্য তাজুল ইসলাম দুলাল প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন বাহুবলে মদ, জুয়া, হেরোইন ও ইয়াবা বন্ধে আমরা কাজ করে যাচ্ছি। এ কাজে সফল হতে হলে আপনাদের সর্বাত্বক সহযোগিতা প্রয়োজন। এছাড়াও ইভটিজিং বন্ধে এলাকার যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে পুলিশকে সহযোগিতা করারও আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com