বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জ ওলিপুরে জনতার হাতে প্রেমিকজুটি আটক

  • আপডেট টাইম সোমবার, ১৫ মে, ২০১৭
  • ৪১৪ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ মাধবপুরে ভূয়া কাবিন তৈরী করে শাবিপ্রবি ছাত্রীর সাথে প্রতারণা করায় প্রেমিকজুটির মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। এ সময় স্থানীয় জনতা এ জুটিকে আটক করে পুলিশের কাছে ধরিয়ে দেয়। গতকাল রবিবার বিকেলে ওলিপুর এলাকায় থেকে তাদেরকে আটক করা হয়।
আটক প্রেমিকজুটি হলো- মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকার আবু সালেহ খায়ের (২৫) ও একই উপজেলার জালালাবাদ গ্রামের বাসিন্দা মেহেরুন নেছা রিনা (২৩)।
এ ব্যাপারে রিনা জানায়, ২০১০ সালে খায়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ১২ সালে তাদের মধ্যে বিয়ে হয়। বিয়েটি তারা গোপন রেখেছিলেন। পরে তিনি বুঝতে পারেন খায়ের তার সাথে ভূয়া কাবিন করে প্রতারণা করছে। তিনি এর প্রতিবাদ করে করে। কিন্তু খায়েরের কাছ তিনি কোন ভাল আশ্বাস পাননি।
তাই তিনি রবিবার বিকেলে শায়েস্তাগঞ্জের ওলিপুর প্রাণ কোম্পানীর সামনে অবস্থান নেন। প্রাণে কর্মরত খায়ের কাজ শেষে বের হলে, তাকে রিনা আটক করে স্ত্রীর অধিকার দাবী করে। এ সময় উভয়ের মধ্যে হাতাহাতি হলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে আটক করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে থানার এএসআই সেলিম আহমেদ, আক্তার মিয়াসহ একদল পুলিশ এসে প্রেমিকজুটিকে থানা নিয়ে যায়।
এদিকে প্রেমিকজুটি আটকের সংবাদ পেয়ে সংবাদকর্মীরা থানায় ছুটে আসেন। এ সময় খায়ের বোন জামাই ব্যাংক কর্মকর্তা মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, কাজ নেই তাই কোন কিছু শুনেই থানায় ছুটে আসেন। এ ব্যাপারে কোন সংবাদ দিলে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করা হবে বলে তিনি হুশিয়ারী উচ্চারণ করেন।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার এসআই সুদ্বীন চন্দ দাশ জানান, আটকদের বাড়ি মাধবপুর এলাকায়। এটি পুরনো ঘটনা। তাই তদন্তের স্বার্থে আটকদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com