শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বিদ্যুৎ উদ্বোধনকালে এমপি কেয়া চৌধুরী ॥ তিন গ্রামবাসীকে দেয়া ওয়াদা শতভাগ পূরণ করেছি

  • আপডেট টাইম শনিবার, ১৩ মে, ২০১৭
  • ৩৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি কেয়া চৌধুরীর প্রচেষ্টায় নবীগঞ্জে সাড়ে ৪ শত পরিবারে বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে। কালিয়ারভাঙ্গা ইউনিয়নের খড়িয়া ও রমজানপুর গ্রামে গতকাল শুক্রবার এমপি কেয়া চৌধুরী বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। এ সময় আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, দেশজুড়ে চলছে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন। এ উন্নয়ন থেকে আপনারা বাদ পড়েননি। তিনি বলেন, আমি এমপি হয়ে নিজ থেকে আপনাদের কাছে এসেছিলাম। এ সময় আপনারা আমার কাছে অনেক দাবী রাখেন। আমি নেত্রীর কাছ থেকে ইতোমধ্যে আপনাদের এলাকার স্থানে স্থানে উন্নয়নে বরাদ্দ দিয়েছি।
এরমধ্যে খড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬৪ লাখ টাকায় ভবন নির্মাণ, ৬৬ লাখ টাকা নির্মাণ হয়েছে পাকা সড়ক, ৪ টনে রাধাগবিন্দ আখড়া, শশ্মানঘাট ৪ টন, কবরস্থান ও মাটির রাস্তায় ৮ টন, রমজানপুর আখড়ায় ৫০ হাজার, পাতাইরা কালি মন্দিরে ১ লাখ ২০ হাজার, চন্দ্রপুর মন্দিরে ৪ টন, ঘূর্ণিঝড়ে আক্রান্তদের সহায়তার জন্য ১ লাখ টাকাসহ কালিয়ারভাঙ্গা ইউনিয়নের খড়িয়া, রমজানপুর, পাতাইরা গ্রামের স্কুলে ভবন, মাটির রাস্তা, পাকা সড়ক, নলকূপ, মন্দির, আখড়া, শশ্মানঘাট, করবস্থা ও ঘরে ঘরে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিদ্যুৎ সংযোগ উপহার দিয়েছি।
এমপি কেয়া চৌধুরী বলেন, আমি এমপি হবার প্রায় ৩ বছর ২ মাস আজ অতিবাহিত হচ্ছে। এ সময়ের ভেতরে খড়িয়া, রমজানপুর, পাতাইরা গ্রামবাসীকে দেয়া ওয়াদা পূরণ করতে পেরেছি।
তিনি বলেন, এমনভাবে নবীগঞ্জ-বাহবল উপজেলার গ্রামে গ্রামে গিয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারে উন্নয়ন পৌঁছে দিচ্ছি। কোন কিছু পাবার আশায় নয়, আমি তৃণমূল মানুষের উন্নয়ন কাজ করছি। এ উদ্বোধনী সভায় আওয়ামী পরিবারের নেতাকর্মী ছাড়াও শত শত গ্রামবাসী অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com