বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে যানজট নিরসনে ভ্রাম্যমান আদালতে জরিমানা আজমিরীগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মীর আব্দুর রাজ্জাকের দাফন সম্পন্ন হবিগঞ্জে নতুন আরো ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জে বকেয়া ভাতা দেয়ার দাবীতে ডিপিএড প্রশিক্ষণার্থীদের মানববন্ধন হবিগঞ্জে হিটস্ট্রোকে এক দিনে তিন ব্যক্তির মৃত্যু মাধবপুরে দু’গ্রামবাসীর সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ২০ নরসিংদীতে মলম পার্টির কবলে পড়ে নবীগঞ্জের যুবকের সর্বস্ব খোয়া বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার করোনা প্রতিরোধে অগ্রনী ভূমিকা পালন করবে-মোতাচ্ছিরুল ইসলাম নবীগঞ্জের দাউদপুরে সমিতির প্রয়াত ৩ সদস্যের স্মরণে শোকসভা, দোয়া মাহফিল ও বার্ষিক সাধারণ সভা হবিগঞ্জে ব্র্যাকের ইনসেপশন মিটিং ॥ নিজের পরিবার থেকে জেন্ডার জাস্টিস চর্চা শুরুর আহবান

বিদ্যুৎ উদ্বোধনকালে এমপি কেয়া চৌধুরী ॥ তিন গ্রামবাসীকে দেয়া ওয়াদা শতভাগ পূরণ করেছি

  • আপডেট টাইম শনিবার, ১৩ মে, ২০১৭
  • ১৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি কেয়া চৌধুরীর প্রচেষ্টায় নবীগঞ্জে সাড়ে ৪ শত পরিবারে বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে। কালিয়ারভাঙ্গা ইউনিয়নের খড়িয়া ও রমজানপুর গ্রামে গতকাল শুক্রবার এমপি কেয়া চৌধুরী বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। এ সময় আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, দেশজুড়ে চলছে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন। এ উন্নয়ন থেকে আপনারা বাদ পড়েননি। তিনি বলেন, আমি এমপি হয়ে নিজ থেকে আপনাদের কাছে এসেছিলাম। এ সময় আপনারা আমার কাছে অনেক দাবী রাখেন। আমি নেত্রীর কাছ থেকে ইতোমধ্যে আপনাদের এলাকার স্থানে স্থানে উন্নয়নে বরাদ্দ দিয়েছি।
এরমধ্যে খড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬৪ লাখ টাকায় ভবন নির্মাণ, ৬৬ লাখ টাকা নির্মাণ হয়েছে পাকা সড়ক, ৪ টনে রাধাগবিন্দ আখড়া, শশ্মানঘাট ৪ টন, কবরস্থান ও মাটির রাস্তায় ৮ টন, রমজানপুর আখড়ায় ৫০ হাজার, পাতাইরা কালি মন্দিরে ১ লাখ ২০ হাজার, চন্দ্রপুর মন্দিরে ৪ টন, ঘূর্ণিঝড়ে আক্রান্তদের সহায়তার জন্য ১ লাখ টাকাসহ কালিয়ারভাঙ্গা ইউনিয়নের খড়িয়া, রমজানপুর, পাতাইরা গ্রামের স্কুলে ভবন, মাটির রাস্তা, পাকা সড়ক, নলকূপ, মন্দির, আখড়া, শশ্মানঘাট, করবস্থা ও ঘরে ঘরে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিদ্যুৎ সংযোগ উপহার দিয়েছি।
এমপি কেয়া চৌধুরী বলেন, আমি এমপি হবার প্রায় ৩ বছর ২ মাস আজ অতিবাহিত হচ্ছে। এ সময়ের ভেতরে খড়িয়া, রমজানপুর, পাতাইরা গ্রামবাসীকে দেয়া ওয়াদা পূরণ করতে পেরেছি।
তিনি বলেন, এমনভাবে নবীগঞ্জ-বাহবল উপজেলার গ্রামে গ্রামে গিয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারে উন্নয়ন পৌঁছে দিচ্ছি। কোন কিছু পাবার আশায় নয়, আমি তৃণমূল মানুষের উন্নয়ন কাজ করছি। এ উদ্বোধনী সভায় আওয়ামী পরিবারের নেতাকর্মী ছাড়াও শত শত গ্রামবাসী অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com